শাস্ত্রীর ব্যক্তি আক্রমণের কড়া জবাব দিলেন সৌরভ

ভারতীয় দলের কোচ নির্বাচন বিতর্ক এবার নেমে এল ব্যক্তিগত আক্রমনের পর্যায়ে। গত কয়েকদিন ধরেই রবি শাস্ত্রী ঘুরিয়ে আক্রমন শানাচ্ছিলেন সৌরভের দিকে। নিরবতা ভেঙে এবার শাস্ত্রীর দিকে পাল্টা তোপ দাগলেন ভারতের প্রাক্তন অধিনায়ক। সৌরভের অভিযোগ রবি ইন্টারভিউ দিতে না এসে ব্যাঙ্ককে কি করছিলেন? তিনি তো ইন্টারভিউ দিতে কলকাতায় আসতে পারতেন।  

Updated By: Jun 30, 2016, 09:41 AM IST
শাস্ত্রীর ব্যক্তি আক্রমণের কড়া জবাব দিলেন সৌরভ

ব্যুরো:ভারতীয় দলের কোচ নির্বাচন বিতর্ক এবার নেমে এল ব্যক্তিগত আক্রমনের পর্যায়ে। গত কয়েকদিন ধরেই রবি শাস্ত্রী ঘুরিয়ে আক্রমন শানাচ্ছিলেন সৌরভের দিকে। নিরবতা ভেঙে এবার শাস্ত্রীর দিকে পাল্টা তোপ দাগলেন ভারতের প্রাক্তন অধিনায়ক। সৌরভের অভিযোগ রবি ইন্টারভিউ দিতে না এসে ব্যাঙ্ককে কি করছিলেন? তিনি তো ইন্টারভিউ দিতে কলকাতায় আসতে পারতেন।  

শাস্ত্রী নয়, কোচ পদে কুম্বলেকে বেছে যে 'তাস' খেললেন সৌরভ

ভারতীয় দলের কোচ নির্বাচন বিতর্ক এবার নেমে এল ব্যক্তিগত আক্রমনের পর্যায়ে। গত কয়েকদিন ধরেই রবি শাস্ত্রী ঘুরিয়ে আক্রমন শানাচ্ছিলেন। এবার তিনি সরাসরি আঙুল তুলেছেন সৌরভের দিকে। জবাবে এবার পাল্টা মুখ খুলেছেন সৌরভও। রবির অভিযোগ তার ইন্টারভিউতে উপস্থিত না থেকে তাকে চরম অপমান করেছেন সৌরভ। ভবিষ্যতে এরকম আচরণ না করার পরামর্শ দিয়েছেন শাস্ত্রী। ভারতের প্রাক্তন টিম ডিরেক্টর বলেন সিএবিতে সৌরভের বৈঠকের চেয়েও ভারতীয় কোচ বাছাইয়ের ইন্টারভিউ অনেক গুরুত্বপূর্ণ ছিল। নিজের কাজের প্রতি সম্মান দেখানোর জন্য সৌরভের উচিত ছিল ইন্টারভিউয়ের পর সিএবির ওয়ার্কিং কমিটির বৈঠকে যাওয়া। শাস্ত্রীর অভিযোগের পাল্টা জবাব দিয়েছেন সৌরভও।  সিএবি সভাপতি বলেন রবির এই মন্তব্যে তিনি বিস্মিত ও মর্মাহত। সৌরভের সাফ জবাব কোচের ইন্টারভিউয়ের দিন যে সিএবির ওয়ার্কিং কমিটির বৈঠক  ছিল তা সকলেই জানত। বিসিসিআইও এব্যাপারে কোনও আপত্তি করেনি। তার পাল্টা  অভিযোগ রবি ইন্টারভিউ দিতে না এসে ব্যাঙ্ককে কি করছিলেন? তিনি তো ইন্টারভিউ দিতে কলকাতায় আসতে পারতেন।  

.