সিএবির যুগ্মসচিব পদে মহারাজার মনোনয়ন জমা

সিএবির যুগ্মসচিব পদে সৌরভ গাঙ্গুলির মনোনয়ন পত্র জমা পড়ল। এদিন  বিকেলে সিএবির যুগ্মসচিব সুবীর গাঙ্গুলি ও বিশ্বরূপ দে তাঁর মনোনয়ন পত্র জমা দেন। এবছরও সিএবির সভাপতি মনোনীত হতে চলেছেন জগমোহন ডালমিয়া। তাঁরও মনোনয়ন পত্র এদিন জমা পড়ে।

Updated: Jul 19, 2014, 05:55 PM IST
সিএবির যুগ্মসচিব পদে মহারাজার মনোনয়ন জমা

কলকাতা: সিএবির যুগ্মসচিব পদে সৌরভ গাঙ্গুলির মনোনয়ন পত্র জমা পড়ল। এদিন  বিকেলে সিএবির যুগ্মসচিব সুবীর গাঙ্গুলি ও বিশ্বরূপ দে তাঁর মনোনয়ন পত্র জমা দেন। এবছরও সিএবির সভাপতি মনোনীত হতে চলেছেন জগমোহন ডালমিয়া। তাঁরও মনোনয়ন পত্র এদিন জমা পড়ে।

সিএবির যুগ্মসচিব পদে সৌরভ গাঙ্গুলির মনোনয়ন পত্র জমা পড়ল। সৌরভ ইংল্যান্ডে থাকায় তার হয়ে মনোনয়ন পত্র সিএবির শাসক গোষ্ঠীর কর্তাদের কাছে জমা দিয়ে যান বড়িশা স্পোটিং ক্লাবের প্রতিনিধিরা। এদিন বিকেলে সিএবির শাসক গোষ্ঠীর কর্তারা সভাপতি জগমোহন ডালমিয়ার নেতৃত্বে আসন্ন নির্বাচন নিয়ে একটি বৈঠক করেন। তারপর সৌরভ গাঙ্গুলির মনোনয়ন পত্র জমা দেন শাসক গোষ্ঠীর দুই কর্তা বিশ্বরূপ দে ও সুবীর গাঙ্গুলি। তারা সৌরভের মনোনয়ন পত্রের সঙ্গে জমা  দেন শাসক গোষ্ঠির অন্য পদপ্রার্থীদের মনোনয়ন পত্রও। এবছর যুগ্মসচিব পদে সুজন মুখার্জির মেয়াদ শেষ হচ্ছে। তার স্থলাভিষিক্ত হচ্ছেন সৌরভ। যুগ্মসচিব পদে সৌরভের মনোনয়ন নিয়ে সিএবির শাসক গোষ্ঠির অন্দরেও কিছু ক্ষোভ ছিল। কিন্তু জগমোহন ডালমিয়ার নির্দেশে কেউ আর বিদ্রোহ করার সাহস পাননি। সৌরভ গাঙ্গুলি যুগ্মসচিব পদে দাড়াচ্ছেন জেনে রণে ভঙ্গ দেন বিরোধীরাও।  ফলে যুগ্মসচিব পদে সৌরভ গাঙ্গুলির মনোনীত হওয়াটা শুধু সময়ের অপেক্ষা। এবছরও সিএবি সভাপতি পদে মনোনীত হতে চলেছেন জগমোহন ডালমিয়া। জগমোহন ডালমিয়া বলেন ক্রিকেটের প্রশাসনিক স্তরে সৌরভের মতন ক্রিকেটারদের নিয়ে আসাকে তিনি সবসময় সমর্থন করে এসেছেন।