বেটিংয়ে বানচাল শ্রীসন্থ, অঙ্কিতের বিয়ে!

Last Updated: Saturday, May 18, 2013 - 16:36

স্পট ফিক্সিং করার পর শ্রীসন্থ, অঙ্কিত এখন শ্রীঘরে। দুজনেরই কয়েকদিনের মধ্যেই বিয়ে হওয়ার কথা। কিন্তু জেলে থাকা শ্রীসন্থ, অঙ্কিতদের বিয়ে বানচাল হওয়ার মুখে। আগামি ২ জুন বিয়ে হওয়ার কথা অঙ্কিতের। সেই মত বিয়ের আমন্ত্রণ পত্রের কার্ডও ছাপা হয়ে গিয়েছে। কিন্তু পাত্র তো এখন জেল খাটছেন। বিয়ে হবে কী করে!   অঙ্কিতের দাদা বলেছেন, 'আমরা সকলেই গভীর দুশ্চিন্তায়৷ কী হবে কিছুই জানি না৷ সব প্রস্তুতিই তো হয়ে গিয়েছে৷' অঙ্কিতের পরিবার কার্যত ধরেই নিয়েছে নির্দিষ্ট দিনে বিয়ে হওয়ার সম্ভাবনা নেই।
শ্রীসন্থের আবার বিয়ে হওয়ার কথা আগামি সেপ্টেম্বরে। কিন্তু শোনা যাচ্ছে পাত্রীর বাড়ির লোক শ্রীসন্থের সঙ্গে মেয়ের বিয়ে দিতে রাজি নয়।
 
শ্রীসন্থের পরিবার অবশ্য এ কথা উড়িয়ে বলেছে, শ্রী এর বিয়ের কথা যে আমরা ভাবনাচিন্তা করছিলাম৷ একটি সম্বন্ধও এসেছিল৷ তবে বিয়ের ব্যাপারে পাকা কথা হয়নি৷  শ্রীসন্থ মেয়েটির সঙ্গে দেখাও করেছে৷ এখন এই পরিস্থিতিতে কী হবে বলা কঠিন৷'

এদিকে স্পট ফিক্সিং কাণ্ডের আরও তথ্য, আরও নাটের গুরুদের হদিশ পেতে এখন মরিয়া পুলিস। শনিবার দিনভর স্পট ফিক্সিং কাণ্ডের পর্দাফাঁসের জন্য বিভিন্ন কার্যকলাপ চলল। তার মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ হল, শ্রীসন্থ মুম্বইয়ের যে পাঁচতারা হোটলে ছিলেন তাতে পুলিসি তল্লাসি। সেই হোটেলে অভিযান চালিয়ে পুলিস বিভিন্ন গুরুত্বপূর্ণ নথি উদ্ধার করেছে বলে সূত্রের খবর। শ্রীসন্থের ল্যাপটপ, মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়েছে।
সেই ল্যাপটপ থেকে নানান গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে বলেও অসমর্থিত সূত্রে খবর। ফরিদাবাদে স্পট ফিক্সিং কাণ্ডের আরেক হোতা অজিত চান্ডিলার বাড়িতেও পুলিসি অভিযান চলল। কলকাতা, আমেদাবাদ, মুম্বই, হায়দরাবাদেও পুলিসের বিশেষ দল পাঠানো হয়েছে। সব মিলিয়ে স্পট ফিক্সিংয়ের তদন্ত এখন তুঙ্গে।



First Published: Saturday, May 18, 2013 - 18:03


comments powered by Disqus