ডিসেম্বরের ১২ তারিখ রাজ পরিবারের মেয়েকে বিয়ে করছেন শ্রীসন্থ

বেটিং কেলেঙ্কারিতে অভিযুক্ত হয়ে ক্রিকেট থেকে চির নির্বাসিত হয়েছেন। বাইশ গজ তাকে মুখে ফিরিয় দিয়েছে, কিন্তু জীবন তো আর থেমে থাকতে পারে না, তাই জীবনের পিচে নতুন ইনিংস শুরু করতে চলেছেন শ্রীসন্থ। আগামী মাসের ১২ তারিখ বিয়ে করতে চলেছেন বিশ্বকাপজয়ী দলের সদস্য এই ক্রিকেটার। পাত্রী রাজস্থানের এক রাজপরিবারের সদস্যা।

Updated: Nov 18, 2013, 06:23 PM IST

বেটিং কেলেঙ্কারিতে অভিযুক্ত হয়ে ক্রিকেট থেকে চির নির্বাসিত হয়েছেন। বাইশ গজ তার থেকে মুখে ফিরিয়ে নিয়েছে, কিন্তু জীবন তো আর থেমে থাকতে পারে না, তাই জীবনের পিচে নতুন ইনিংস শুরু করতে চলেছেন শ্রীসন্থ। আগামী মাসের ১২ তারিখ বিয়ে করতে চলেছেন বিশ্বকাপজয়ী দলের সদস্য এই ক্রিকেটার। পাত্রী রাজস্থানের এক রাজপরিবারের সদস্যা।
জয়পুরে ১২ ডিসেম্বর এই বিয়ে হবে শ্রী কৃষ্ণ মন্দিরে। সেদিনই সন্ধ্যাবেলায় কেরালায় হবে রিসেপশন। সেদিন সন্ধ্যায় বসছে জমকালো অনুষ্ঠান, খাওয়াদাওয়া। শ্রীসন্থ বলেছেন, তার ভাই বিয়ের সব ব্যবস্থা ও দেখাশোনা করছে।
১৬ মে, আইপিএল ফিক্সিং কেলেঙ্কারিতে অভিযুক্ত হিসাবে গ্রেফতার হন শ্রীসন্থ। জুন মাসের ১১ তারিখ জেল থেকে ছাড়া পান। তবে কোর্টে এথনও হাজিরা দিতে হচ্ছে তাঁকে।
কেরলের দ্বিতীয় ক্রিকেটার হিসাবে ভারতীয় দলের হয়ে খেলার সুযোগ পান শ্রীসন্থ। দেশের হয়ে খেলেন ২৭ টি টেস্ট ও ৫৩ টি একদিনের ম্যাচ। কিন্তু তাঁর কেরিয়ারে যবনিকাপাতটা এমনভাবে হল যাতে ভারতীয় ক্রিকেট তাঁকে মনে রাখবে `খলনায়ক` হিসাবে।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close