এবার মোহনবাগান ক্লাব থেকেও ইস্তফা সৃঞ্জয় বসুর

তৃণমূল কংগ্রেস, রাজ্যসভার পদ ছাড়ার পর এবার মোহনবাগান ক্লাবের সহসচিবের পদ থেকে সরে দাঁড়ালেন সৃঞ্জয় বোস। সোমবার সকালে ক্লাব সচিব অঞ্জন মিত্রকে চিঠি পাঠিয়ে নিজের পদত্যাগ পত্র পাঠিয়ে দেন তিনি। ফেডারেশন কাপে ব্যর্থতার পর সভাপতি পদ থেকে সরে দাঁড়িয়েছিলেন টুটু বসু। একইভাবে অর্থসচিব পদ থেকে পদত্যাগ করেছিলেন দেবাশিস দত্ত। এবার সেই পথে হাঁটলেন সৃঞ্জয় বোসও।

Updated By: Feb 9, 2015, 05:08 PM IST
এবার মোহনবাগান ক্লাব থেকেও ইস্তফা সৃঞ্জয় বসুর

 

ওয়েব ডেস্ক: তৃণমূল কংগ্রেস, রাজ্যসভার পদ ছাড়ার পর এবার মোহনবাগান ক্লাবের সহসচিবের পদ থেকে সরে দাঁড়ালেন সৃঞ্জয় বোস। সোমবার সকালে ক্লাব সচিব অঞ্জন মিত্রকে চিঠি পাঠিয়ে নিজের পদত্যাগ পত্র পাঠিয়ে দেন তিনি। ফেডারেশন কাপে ব্যর্থতার পর সভাপতি পদ থেকে সরে দাঁড়িয়েছিলেন টুটু বসু। একইভাবে অর্থসচিব পদ থেকে পদত্যাগ করেছিলেন দেবাশিস দত্ত। এবার সেই পথে হাঁটলেন সৃঞ্জয় বোসও।

পদত্যাগ পত্রে তিনি লিখেছেন সামগ্রিক পরিস্থিতির বিচারে তার পক্ষে ক্লাবের সহসচিব হিসাবে কাজ করে যাওয়া সম্ভব হচ্ছে না। তাই পদ থেকে অব্যাহত নিচ্ছেন তিনি। তবে পদত্যাগ করলেও ক্লাবের সাধারণ সদস্য হিসাবে মোহনবাগানের ক্রিকেট দলের যাবতীয় কর্তব্য পালন করতে চান তিনি। একইসঙ্গে ক্লাব তাঁবুর সংস্কারের যে দায়িত্ব তিনি নিয়েছিলেন,সেটা পালনেরও প্রতিশ্রুতি দিয়েছেন সৃঞ্জয় বোস।

.