বাংলাদেশে খেলতে খেলতেই তাসকিনের বলে মাথায় মারাত্মক চোট পেলেন শুভ!

ক্রিকেট মাঠে ফের অঘটন। মারাত্মক চোট মাথায়। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে শনিবার ভিক্টোরিয়ার বিপর্যয়ে নেমে ভালোই ব্যাট করছিলেন শুভ। আবাহনীর তাসকিন-আবুল হাসানের শর্ট বলগুলিও সামলেছেন অনায়াসেই। কিন্তু ২৫তম ওভারে হল দুর্ঘটনা। তাসকিনের একটি শর্ট বল না খেলে ছেড়ে দিয়েছিলেন শুভ। কিন্তু বলটি আসে অনেকটা নিচু হয়ে। বলে চোখ রেখে শুভও চেষ্টা করেছেন যতটা সম্ভব নিচু হতে তবুও পারেননি এড়াতে। বল আঘাত করে হেলমেটের ঠিক নিচে তার ঘাড়ের ডানপাশে।

Updated By: Jun 18, 2016, 05:38 PM IST
বাংলাদেশে খেলতে খেলতেই তাসকিনের বলে মাথায় মারাত্মক চোট পেলেন শুভ!

ওয়েব ডেস্ক: ক্রিকেট মাঠে ফের অঘটন। মারাত্মক চোট মাথায়। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে শনিবার ভিক্টোরিয়ার বিপর্যয়ে নেমে ভালোই ব্যাট করছিলেন শুভ। আবাহনীর তাসকিন-আবুল হাসানের শর্ট বলগুলিও সামলেছেন অনায়াসেই। কিন্তু ২৫তম ওভারে হল দুর্ঘটনা। তাসকিনের একটি শর্ট বল না খেলে ছেড়ে দিয়েছিলেন শুভ। কিন্তু বলটি আসে অনেকটা নিচু হয়ে। বলে চোখ রেখে শুভও চেষ্টা করেছেন যতটা সম্ভব নিচু হতে তবুও পারেননি এড়াতে। বল আঘাত করে হেলমেটের ঠিক নিচে তার ঘাড়ের ডানপাশে।

সঙ্গে সঙ্গে উইকেটে পড়ে যান শুভ। ছুটে আসেন সবাই। ছুটে যান ফিজিও। উইকেটে কিছুক্ষণ দেখে নেওয়ার পর স্ট্রেচারে করে মাঠের বাইরে আনা হয় শুভকে। এই অলরাউন্ডার তখন হাত দিয়ে ঢেকে রেখেছিলেন চোখ। আঘাত কতটা গুরুতর, এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে জ্ঞান হারাননি শুভ। কিছু প্রশ্নের উত্তরও দিতে পেরেছেন ঠিকঠাক। তবে মাথার পেছনে নিচের দিকে ঘাড়ের কাছে জায়গাটা খুব ঝুঁকিপূর্ণ বলেই আশঙ্কা।

.