ফের শোকজ খেলেন সুনীল ছেত্রী

আবার সুনীল ছেত্রীকে শোকজ করল মোহনবাগান। প্রথম শোকজের জবাবে সুনীল ছেত্রী জানিয়েছিলেন, কোচকে তিনি জানিয়ে গিয়েছিলেন দুবাইতে। সুনীলের জবাব পেয়ে কোচ প্রশান্ত বন্দোপাধ্যায়কে চিঠি পাঠায় ক্লাব। ক্লাবকে কোচ জানিয়ে দেন, তাঁকে সুনীল কিছু জানাননি।

Updated By: Apr 5, 2012, 11:21 PM IST

আবার সুনীল ছেত্রীকে শোকজ করল মোহনবাগান। প্রথম শোকজের জবাবে সুনীল ছেত্রী জানিয়েছিলেন, কোচকে তিনি জানিয়ে গিয়েছিলেন দুবাইতে। সুনীলের জবাব পেয়ে কোচ প্রশান্ত বন্দোপাধ্যায়কে চিঠি পাঠায় ক্লাব। ক্লাবকে কোচ জানিয়ে দেন, তাঁকে সুনীল কিছু জানাননি। কোচ প্রশান্ত বন্দোপাধ্যায়ের জবাব পেয়ে বৃহস্পতিবার মোহনবাগান আরও একটি শোকজ পাঠাল সুনীলকে।যেখানে বলা হয়েছে দলের টিডির নাম সুব্রত ভট্টাচার্য ও কোচ প্রশান্ত বন্দোপাধ্যায়।
অথচ কোচ জানিয়ে দিয়েছেন তাঁকে কিছুই জানানো হয়নি। কেন তিনি মিথ্যা কথা বলেছেন তা জানতে চাওয়া হয়েছে সুনীলের কাছ থেকে। পরবর্তীতে ক্লাবের শৃঙ্খলারক্ষা কমিটির কাছে বিষয়টি রাখা হবেনা কেন, তাও জানতে চাওয়া হয়েছে সুনীলকে দেওয়া দ্বিতীয় শোকজের চিঠিতে। সুনীলকে সেই চিঠির উত্তর দিতে হবে আগামী ৪৮ ঘন্টার মধ্যে। প্রসঙ্গত, দুবাই যাওয়ার আগে সুনীল টিডি সুব্রত ভট্টাচার্যকে জানিয়ে ছিলেন।
 

.