একদিনের ক্রিকেটে প্রত্যাবর্তনে মরিয়া রায়না

২০১৫ সালের অক্টোবরে শেষ একদিনের ম্যাচ খেলেছিলেন রায়না। নিজের একদিনের কেরিয়ার নিয়ে তিনি বলেন "...খুব শীঘ্রই একদিনের দলে কামব্যাক করতে পারব।"

Updated By: Feb 25, 2018, 02:58 PM IST
একদিনের ক্রিকেটে প্রত্যাবর্তনে মরিয়া রায়না
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন : একবছর পর জাতীয় দলে কামব্যাক করেছেন সুরেশ রায়না।  দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজের নির্ণায়ক ম্যাচে ২৭ বলে ৪৩ রান করার পাশাপাশি  ৩ ওভার হাত ঘুরিয়ে ২৭ রান দিয়ে একটি উইকেট তুলে নেন তিনি। এই অলরাউন্ড পারফরম্যান্সের জন্য ম্যাচের সেরা নির্বাচিত হন সুরেশ রায়না।

ম্যাচ শেষে রায়না বলেন, " এই মুহূর্তটা (কামব্যাক) আমার কাছে খুব গুরুত্বপূর্ণ। আগামী দিনে আমাদের অনেক ম্যাচ রয়েছে ,এরপর আমরা শ্রীলঙ্কায় এবং আইপিএলে টি-টোয়েন্টি ম্যাচে খেলব। আমি ২০১১ সালের বিশ্বকাপের দলে ছিলাম। ওটাই (২০১১) আমার প্রথম বিশ্বকাপ ছিল এবং সেটা আমরা জিতেছিলাম। আর বিশ্বকাপ জেতার অনুভূতি অবিশ্বাস্য।"

২০১৫ সালের অক্টোবরে শেষ একদিনের ম্যাচ খেলেছিলেন রায়না। নিজের একদিনের কেরিয়ার নিয়ে তিনি বলেন, "ওয়ান ডে-তে ৫ নম্বরে ব্যাট করতে নেমে আমি যথেষ্ট ভালো পারফর্ম করেছি। আর মাত্র কয়েকটা ম্যাচের ব্যাপার, সেখানে ঠিকঠাক পারফর্ম করতে পারলেই আমার বিশ্বাস, খুব শীঘ্রই একদিনের দলে কামব্যাক করতে পারব।"  আত্মবিশ্বাসী রায়না দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে নামার আগেই বলেছিলেন, "আমি এখানে থামব না। ২০১৯ বিশ্বকাপ খেলবই। "

আরও পড়ুন- কোহলি-ধোনি বিশ্রামে, শ্রীলঙ্কায় তরুণ দল ভারতের

.