টি-টেন লিগের ফাইনালে পাখতুনকে হারাতে তৈরি ZEE5 স্পনসর দল নর্দান ওয়ারিয়রস

আজ ফাইনালে, সেমি ফাইনালে আফ্রিদিদের কাছে হারের বদলা নিতে মরিয়া স্যামি, রাশেলদের নর্দান ওয়ারিয়রস।

Updated By: Dec 2, 2018, 08:20 PM IST
টি-টেন লিগের ফাইনালে পাখতুনকে হারাতে তৈরি ZEE5 স্পনসর দল নর্দান ওয়ারিয়রস

নিজস্ব প্রতিবেদন : টি-টেন লেগের দ্বিতীয় পর্বে আজ দোসরা ডিসেম্বর শার্জায় ফাইনালে মুখোমুখি হতে চলেছে নর্দান ওয়ারিয়রস এবং পাখতুন। লিগ পর্বের শেষে এক নম্বরেই শেষ করেছিল ড্যারেন স্যামির নর্দান ওয়ারিয়রস, অন্যদিকে শাহিদ আফ্রিদির পাখতুন শেষ করেছিল ২ নম্বরে। কিন্তু প্রথম সেমি ফাইনালে আফ্রিদিদের কাছে হারতে হয়েছে আন্দ্রে রাশেল, রবি বোপারাদের নর্দান ওয়ারিয়রসকে। যদিও দ্বিতীয় সেমি ফাইনালে মারাঠা আরাবিয়ানসকে হারিয়ে টি-টোয়েন্টি লিগের ফাইনালে জায়গা করে নেয় নর্দান ওয়ারিয়রস। আজ ফাইনালে, সেমি ফাইনালে  আফ্রিদিদের কাছে হারের বদলা নিতে মরিয়া স্যামি, রাশেলদের নর্দান ওয়ারিয়রস।

 

ব্যবস্থাপনা পরিচালক মহম্মদ মোরানি ও প্রতিষ্ঠাতা পরিচালক শাহবাজ ইলিয়াসের নর্দান ওয়ারিয়সের নেতৃত্ব দিচ্ছেন ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার ডারেন সামি। দলের কোচ ভারতের প্রাক্তন অলরাউন্ডার রবিন সিং। দলে রয়েছেন পাকিস্তানের ওয়াহাব রিয়াজ, ওয়েস্ট ইন্ডিজের ডোয়েন স্মিথ ও লিন্ডন সিমন্স, ইংল্যান্ডের রবি বোপারা, অস্ট্রেলিয়ার ক্রিস গ্রিন, সৌদির ইমরান হায়দার এবং ভারতের অমিতোজ সিং। 

টাইটেল স্পনসর ZEE5 টুইটারে একটি প্রতিযোগিতা শুরু করেছিল। বিজয়ীরা পাবেন মাঠে খেলার দেখার সুযোগ এবং নর্দান ওয়ারিয়স ফ্র্যাঞ্চাইজির জার্সি-পোশাক ইত্যাদি। ZEE5 গ্লোবালের প্রধান ব্যবসায়িক আধিকারিক অর্চনা আনন্দ বলেন,''নর্দান ওয়ারিয়সকে স্পনসর করে আমরা অভিভূত। প্রতিযোগিতায় দারুণ খেলেছেন দলের প্রতিভাবান ক্রিকেটাররা''।   

ব্যবস্থাপনা পরিচালক মহম্মদ মোরানি বলেন, ''টি-১০ আসলে ৯০ মিনিটের একটি উত্তেজক ম্যাচ। প্রচুর মানুষ পছন্দ করছেন। দ্বিতীয় সংস্করণে আরও বেশি সাফল্য পেয়েছে। একাধিক ভাষার অনুষ্ঠান রয়েছে ZEE5 অ্যাপে। শীঘ্রই ডিজিটাল গন্তব্য হয়ে উঠবে এটি। নর্দান ওয়ারিয়সের সাফল্যের জন্য এর চেয়ে ভাল স্পনসর আমরা পেতাম না''। 

বিশ্বের ১৯০ টিরও বেশি দেশে সূচনা হয়েছে জি এন্টারটেইনমেন্টের বিশ্বজনীন ডিজিট্যাল প্লাটফর্ম ZEE5। টি-টেন ক্রিকেট লিগের দ্বিতীয় সংস্করণে নর্দান ওয়ারিয়রসের টাইটেল স্পনসর হল এই ZEE5। টি-টেন ক্রিকেট লিগে এবারের মরশুমে তিনটি যে নতুন দল অংশ নিয়েছে তার একটি হল নর্দান ওয়ারিয়রস ।

# টি-টেন লিগ ২০১৮ র ফাইনাল কোথায়? কখন? কীভাবে দেখবেন ?

* ২ ডিসেম্বর ২০১৮, শার্জা ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে টি-টেন লিগ ২০১৮ সালের ফাইনালে মুখোমুখি হবে  নর্দান ওয়ারিয়রস এবং পাখতুন।

* ভারতীয় সময় অনুসারে রাত ৯ টা থেকে শুরু টি-টেন লিগ ২০১৮ ফাইনাল।

* নর্দান ওয়ারিয়রস বনাম পাখতুন টি-টেন লিগ ২০১৮ ফাইনাল ম্যাচের সরাসরি সম্প্রচার দেখা যাবে সোনি ইএসপিএন/সোনি ইএসপিএন এইচডি চ্যানেলে (ভারত)

* নর্দান ওয়ারিয়রস বনাম পাখতুন টি-টেন লিগ ২০১৮ ফাইনাল ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখা যাবে সোনি লিভ ও জিও টিভি তে।

.