সাত লক্ষ পাউন্ডের অফার, রুনিকেই চাই এই ক্লাবের

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের তারকা স্ট্রাইকার ওয়েন রুনিকে টার্গেট করেছে চিনের দুটি ক্লাব। রুনিকে প্রতি সপ্তাহে সাত লক্ষ পাউন্ড অফার করেছে ক্লাব দুটি। ম্যান ইউ এবং জাতীয় দলে ব্রাত্য রুনি। সেটা দেখেই রুনিকে চিনে আনতে মরিয়া দুটো ক্লাব।

Updated By: Dec 25, 2016, 09:31 AM IST
 সাত লক্ষ পাউন্ডের অফার, রুনিকেই চাই এই ক্লাবের

ব্যুরো: ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের তারকা স্ট্রাইকার ওয়েন রুনিকে টার্গেট করেছে চিনের দুটি ক্লাব। রুনিকে প্রতি সপ্তাহে সাত লক্ষ পাউন্ড অফার করেছে ক্লাব দুটি। ম্যান ইউ এবং জাতীয় দলে ব্রাত্য রুনি। সেটা দেখেই রুনিকে চিনে আনতে মরিয়া দুটো ক্লাব।

 

ম্যান ইউয়ের তারকা স্ট্রাইকার ওয়েন রুনিকে মোটা অঙ্কের অফার দিল চাইনিজ প্রিমিয়ার লিগের দুটো ক্লাব। চিনের সবচেয়ে ধনী ক্লাব গুয়াঙঝাউ এভারগ্র্যান্ডে আর বেজিংয়ের একটি ক্লাব রুনিকে প্রতি সপ্তাহে সাত লক্ষ পাউন্ড অফার করেছে। এমনিতেই মোরিনহো জমানায় ম্যান ইউয়ের প্রথম একাদশে সুযোগ  পাচ্ছেন না তারকা স্ট্রাইকার। এমনকি জাতীয় দলেও প্রথম একাদশে ব্রাত্য তিনি। সেটা মাথায় রেখেই রুনিকে চিনে আনতে নিয়ে মরিয়া দুটো ক্লাব। দুহাজার উনিশ সাল পর্যন্ত ম্যান ইউয়ের সঙ্গে চুক্তি রয়েছে রুনির। সাপ্তাহিক সাত লক্ষ পাউন্ডের চুক্তিতে চিনের ক্লাবে গেলে বিশ্বের অন্যতম ধনী ফুটবলার হবেন তারকা স্ট্রাইকার। স্যার ববি চার্লটনের রেকর্ড ভেঙে ম্যান ইউয়ের সর্বোচ্চ গোলদাতা হওয়া থেকে আর মাত্র দু গোল দূরে দাঁড়িয়ে রুনি চিনের ক্লাবে যাওয়ার চ্যালেঞ্জ নেন কিনা সেটাই এখন দেখার?

.