মাঠের কথা মাঠেই থাকা উচিত্ বললেন সাকিব

"মাঠের কথা মাঠেই থাকা উচিত্। আমরা খুবই ভাল বন্ধু। ওদের সঙ্গে আমাদের খুব ভাল সম্পর্ক।"

Updated By: Mar 17, 2018, 01:27 PM IST
মাঠের কথা মাঠেই থাকা উচিত্ বললেন সাকিব

নিজস্ব প্রতিবেদন :  শুক্রবার নিদহাস ট্রফিতে শ্রীলঙ্কা-বাংলাদেশ ম্যাচে শেষ ওভারে জমজমাট ক্লাইম্যাক্স। 'নো বল'-কে কেন্দ্র করে মাঠে নেমে বেনজির অভব্যতা বাংলাদেশি অধিনায়ক সাকিব আল হাসানের। প্রেমাদাসা স্টেডিয়ামে এই ঘটনায় ম্যাচের শেষে সাফাইও গেয়েছেন সাকিব।

আরও পড়ুন - বিতর্ক সরিয়ে রুদ্ধশ্বাস ম্যাচ জিতে ফাইনালে বাংলাদেশ

ম্যাচ শেষে সাংবাদিক সম্মেলনে সাকিব জানান, "স্কোয়্যার লেগ আম্পায়র নো বল দিয়েছিলেন। তারপর আলোচনা করে সেই নো বল বাতিলও করেন। যেটা আমার মনে হয়েছে সঠিক সিদ্ধান্ত নয়। জানি না প্রথম বয়টাতে বাউন্সার কল করেছিল না করেনি। দ্বিতীয় ক্ষেত্রে আম্পায়ার নো বল কল করেছে।  সবারই ভুল হতে পারে। আমাদের উচিত্ দল হিসেবে খেলা। আমাদের সকলের উচিত্ এগিয়ে যাওয়া।"

পাশাপাশি সাকিব আরও বলেন, "মাঠের কথা মাঠেই থাকা উচিত্। আমরা খুবই ভাল বন্ধু। ওদের সঙ্গে আমাদের খুব ভাল সম্পর্ক। তবে মাঠে চাইব আমার দলই জিতুক। দলের জয়ের জন্য আমি কোনও কিছুই করতে পারি। আশা করি দু'দলই বিষয়টা এভাবেই নেবে। এটা মাঠের ভেতরেই থাকবে।"

আসলে দেশের মাটিতে শ্রীলঙ্কার কাছে টানা তিনটি সিরিজে হেরেছে বাংলাদেশ। কিন্তু দ্বীপরাষ্ট্রে ত্রিদেশীয় নিদহাস ট্রফিতে পর পর দু'বার শ্রীলঙ্কাকে হারিয়ে সেই ক্ষতে হয়তো একটু প্রলেপ পড়েছে।

 আরও পড়ুন- বাংলাদেশের ড্রেসিংরুমের সামনে ভাঙা কাঁচ!

.