বিরাট-অনুষ্কার প্রেম নিয়ে যুবির ট্যুইট ভাইরাল

সতীর্থ বিরাট কোহলি- অনুষ্কা শর্মার প্রেমের সমর্থনে এগিয়ে এলেন যুবরাজ সিং। বিশ্বকাপের সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হারের পরই বিরাট কোহলি-অনুষ্কা শর্মার সম্পর্ক নিয়ে তীব্র কটাক্ষ উড়ে আসে দেশের একাংশের কাছ থেকে। কোনও কারণ ছাড়াই বিরাট ব্যর্থতা নিয়ে সমালোচনার মুখে পড়তে হয় সেই ম্যাচে সিডনির গ্যালারিতে উপস্থিত থাকা অভিনেত্রী অনুষ্কা শর্মাকে।

Updated By: Mar 30, 2015, 06:12 PM IST
বিরাট-অনুষ্কার প্রেম নিয়ে যুবির ট্যুইট ভাইরাল

ওয়েব ডেস্ক: সতীর্থ বিরাট কোহলি- অনুষ্কা শর্মার প্রেমের সমর্থনে এগিয়ে এলেন যুবরাজ সিং। বিশ্বকাপের সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হারের পরই বিরাট কোহলি-অনুষ্কা শর্মার সম্পর্ক নিয়ে তীব্র কটাক্ষ উড়ে আসে দেশের একাংশের কাছ থেকে। কোনও কারণ ছাড়াই বিরাট ব্যর্থতা নিয়ে সমালোচনার মুখে পড়তে হয় সেই ম্যাচে সিডনির গ্যালারিতে উপস্থিত থাকা অভিনেত্রী অনুষ্কা শর্মাকে।

ট্যুইটার সহ বিভিন্ন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে অনুষ্কাকে যুক্তিহীন সব কারণে বিরাট কোহলির ব্যর্থতা আর ভারতের হারের জন্য কাঠগড়ায় তোলা হয়। সেই বিষয়েইযুবি ট্যুইট করেন, সব ভারতীয় সমর্থকরা যারা আমাদের জেতা এবং হারায় সমর্থন করেন তাদের বলব বিরাট কোহলি আর অনুষ্কা শর্মার ব্যক্তিগত জীবনকে সম্মান করা উচিত। এর পরের ট্যুইটে ৩৩ বছরের যুবি কোহলির সমর্থনে গলা ফাটিয়ে লেখেন অস্ট্রেলিয়া সফরে যে পাঁচটা শতরান করল তার আরও বেশী শ্রদ্ধা ও সমর্থন প্রাপ্য। গত বিশ্বকাপের ম্যান অফ দি টুর্নামেন্টের এই ট্যুইট ঘণ্টাখানেকের মধ্যে হাজারবার রি ট্যুইট হয়।

অনুষ্কার সমর্থনে এগিয়ে এসে ট্যুইট করেছেন সানিয়া মির্জা, প্রিয়াঙ্কা চোপড়া, ঋষি কাপুরও।

 

সিডনির সেমিফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৩২৯ রান তাড়া করতে নেমে বিরাট কোহলি করেছিলেন মাত্র ১ রান। সেই ম্যাচে গ্যালারিতে উপস্থিত ছিলেন তাঁর গার্লফ্রেন্ড অনুষ্কা শর্মা। সেই অপরাধে টার্গেট করা হয় এনএইচ টেনের নায়িকাকে।

.