দুরন্ত মেসি

বার্সেলোনার জার্সি গায়ে আবার দুরন্ত ফর্মে মেসি।মেসির জোড়া গোলের সৌজন্যে লা লিগায় রেসিং স্যানটানডারকে তিন-শূন্য গোলে হারিয়ে দিল পেপ গুয়ার্দিওলার দল। থেলার শুরুতেই অবশ্য ধাক্কা খায় গতবারের ইউরোপ সেরারা।হ্যামস্ট্রিংয়ের চোটের জন্য মাঠ ছাড়তে হয় জেরার্ড পিকে-কে। যদিও এগারো মিনিটে অ্যান্দ্রে ইনিয়েস্তার পাস থেকে বার্সেলোনাকে এগিয়ে দেন সেই মেসি।

Updated By: Oct 16, 2011, 05:16 PM IST

বার্সেলোনার জার্সি গায়ে আবার দুরন্ত ফর্মে মেসি।মেসির জোড়া গোলের সৌজন্যে লা লিগায় রেসিং স্যানটানডারকে তিন-শূন্য গোলে হারিয়ে দিল পেপ গুয়ার্দিওলার দল।
থেলার শুরুতেই অবশ্য ধাক্কা খায় গতবারের ইউরোপ সেরারা।হ্যামস্ট্রিংয়ের চোটের জন্য মাঠ ছাড়তে হয় জেরার্ড পিকে-কে। যদিও এগারো মিনিটে অ্যান্দ্রে ইনিয়েস্তার পাস থেকে বার্সেলোনাকে এগিয়ে দেন সেই মেসি। আটাশ মিনিটে বার্সেলোনার হয়ে ব্যবধান বাড়ান মিডফিল্ডার জ্যাভি। চলতি মরসুমে একটাও ম্যাচ না জেতা রেসিং,বার্সেলোনার সামনে কোনও লড়াই তুলে ধরতে পারেনি। আটষট্টি মিনিটে নিজের দ্বিতীয় আর বার্সেলোনার তৃতীয় গোলটি করেন সেই মেসি। ইনিয়েস্তার শট পোস্টে লেগে ফিরে এলে,ফিরতি বলে গোল করে যান আর্জেন্টিনীয় সুপারস্টার।এই গোলের ফলে চলতি লা লিগায় মেসির গোলসংখ্যা দাঁড়াল দশ। সাত ম্যাচে সতেরো পয়েন্ট পেয়ে লিগ তালিকার শীর্ষস্থান ধরে রাখল বার্সেলোনা। 

.