এবার এক মহিলা লেগ স্পিনার ক্লিন বোল্ড করে দিলেন উমর আকমলকে!

রোজ রোজ খবরের শিরোনামে পাকিস্তানের ক্রিকেটার উমর আকমল। মাত্র একদিন আগেই তাঁর একটি টুইটার পোস্ট নিয়ে রীতিমতো ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। আসলে সানরাইজার্স হায়দরাবাদ জেতার পর তাঁদের অভিনন্দন জানাতে গিয়ে উমর আকমল লিখে ফেলেছিলেন, যে সানরাইজার্স হায়দরাবাদকে অভিনন্দন, পাকিস্তান প্রিময়র লিগ জেতার জন্য! ইন্ডিয়ান প্রিমিয়র লিগ লেখার পরিবর্তে পাকিস্তানের এই ব্যাটসম্যান লিখে ফেলেন পাকিস্তান প্রিমিয়র লিগ!

Updated By: May 31, 2016, 01:37 PM IST
এবার এক মহিলা লেগ স্পিনার ক্লিন বোল্ড করে দিলেন উমর আকমলকে!

ওয়েব ডেস্ক: রোজ রোজ খবরের শিরোনামে পাকিস্তানের ক্রিকেটার উমর আকমল। মাত্র একদিন আগেই তাঁর একটি টুইটার পোস্ট নিয়ে রীতিমতো ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। আসলে সানরাইজার্স হায়দরাবাদ জেতার পর তাঁদের অভিনন্দন জানাতে গিয়ে উমর আকমল লিখে ফেলেছিলেন, যে সানরাইজার্স হায়দরাবাদকে অভিনন্দন, পাকিস্তান প্রিময়র লিগ জেতার জন্য! ইন্ডিয়ান প্রিমিয়র লিগ লেখার পরিবর্তে পাকিস্তানের এই ব্যাটসম্যান লিখে ফেলেন পাকিস্তান প্রিমিয়র লিগ!

এই রসিকতা মিটতে না মিটতেই ফের খবরের শিরোনামে উমর আকমল।এবার তিনি এক মহিলা লেগ স্পিনারের বলে ক্লিন বোল্ড হয়েছেন! আসলে নরওয়ের একটি মেয়েদের ক্রিকেট ম্যাচে প্রধান অতিথি হয়ে গিয়েছিলেন উমর আকমল। সেখানেই তাঁকে বল করেন পাক-নরওয়ের লেগ স্পিনার ইসমা আহমেদ। আর শুধু বল করা নয়, একেবারে ক্লিন বোল্ড! দেখেই নিন ভিডিওটা।

 

.