আগামী মাসে ভারতে আসছেন বিশ্বের দ্রুততম মানব, যুবিকে ক্রিকেটে চ্যালেঞ্জ জানাবেন বোল্ট

প্রথমবার ভারতের মাটিতে পা রাখতে চলেছেন বিশ্বের দ্রুততম মানব। ভারত সফরে এসে উসেইন বোল্ট তবে ট্র্যাক অ্যান্ড ফিল্ডে অংশ নিতে নয়। একটি ক্রিকেট শোতে অংশ নিতে আসছেন। চিন্নাস্বামী স্টেডিয়ামে আগামী ২ সেপ্টেম্বর একটি ক্রীড়াসরঞ্জাম প্রস্তুতকারী সংস্থার অনুষ্ঠানে ক্রিকেটার যুবরাজ সিংকে ক্রিকেটে চ্যালেঞ্জ জানাবেন বোল্ট।

Updated: Aug 26, 2014, 09:41 PM IST

ওয়েব ডেস্ক: প্রথমবার ভারতের মাটিতে পা রাখতে চলেছেন বিশ্বের দ্রুততম মানব। ভারত সফরে এসে উসেইন বোল্ট তবে ট্র্যাক অ্যান্ড ফিল্ডে অংশ নিতে নয়। একটি ক্রিকেট শোতে অংশ নিতে আসছেন। চিন্নাস্বামী স্টেডিয়ামে আগামী ২ সেপ্টেম্বর একটি ক্রীড়াসরঞ্জাম প্রস্তুতকারী সংস্থার অনুষ্ঠানে ক্রিকেটার যুবরাজ সিংকে ক্রিকেটে চ্যালেঞ্জ জানাবেন বোল্ট।

বিশ্বের দ্রুততম বোলারের ভূমিকায় থাকবেন বোল্ট।  উল্টোদিকে ব্যাটসম্যানের ভূমিকায় থাকবেন। কিছুদিন আগে বোল্ট আইপিএলে পেস বোলার হিসেবে খেলতে চেয়েছিলেন।  বিশ্বের দ্রুততম মানুষে নিজে বারবার বলেছেন ক্রিকেট তাঁর প্রিয় খেলা। এবার সেই ক্রিকেটের দেশেই আসছেন 'জামাইকান চিতাবাঘ'।

২০১০ দিল্লি কমনওয়েলথ গেমসে যোগ দিতে আসার কথা ছিল তাঁর। সেক্ষেত্রে ভারত সফরে আসতেন বোল্ট। কিন্তু দিল্লি কমনওয়লেথ গেমসে চোটের কারণে যোগ দিতে না পারায়, ভারতে এতদিন আসা হয়নি বোল্টের। তবে এবার এলেও বোল্টের দৌড় না ব্যাট-বল হাতে তাঁকে দেখা যাবে।