বিজেন্দরকে গ্রেফতার করার প্রক্রিয়া শুরু!

Last Updated: Thursday, April 4, 2013 - 18:24

অলিম্পিয়ান বক্সার বিজেন্দর সিংকে নিজেদের হেফাজতে নেওয়ার জন্য আইনি পরামর্শ নিতে চলেছে পঞ্জাব পুলিস। মাদক কেলেঙ্কারিতে ইতিমধ্যেই বিজেন্দরের রক্তের নমুনা সংগ্রহ করেছে ন্যাশনাল অ্যান্টি ডোপিং এজেন্সি (নাডা)। কিন্তু বিজেন্দরের চুলের নমুনা পরীক্ষার যে প্রস্তাব পঞ্জাব পুলিস দিয়েছিল তা নাডা খারিজ করে দিয়েছে।
তাই এখন বিজেন্দের নখ পরীক্ষার উপরই যাবতীয় নজর পঞ্জাব পুলিসের। তারা বিজেন্দরকে নিজেদের হেপাজতে নিয়ে এই পরীক্ষা করতে চাইছে। পঞ্জাব পুলিসের এডিজি ইন্টেলিজেন্স এইচএস ধীলন জানিয়েছেন, তারা দেশের সেরা ফরেন্সিক টক্সিকোলজি ল্যাবরেটরিতে বিজেন্দরের নখের নমুনা পরীক্ষা করাতে চান।
প্রসঙ্গত, ড্রাগ পাচার বিতর্কে জড়িয়ে আগেই সমস্যায় পড়েছিলেন অলিম্পিকে পদক জয়ী বক্সার বিজেন্দর সিং। বিজেন্দরের সঙ্গে যোগাযোগ থাকার দাবি এক ড্রাগ ডিলারের। এই ড্রাগ ডিলারকে আটক করেছে পুলিস। অভিযোগ অস্বীকার তারকা বক্সারের।
ভারতের বক্সিং সুপারস্টার বিজেন্দর সিং কি কোনও ড্রাগ চক্রের সঙ্গে জড়িয়ে গেছেন? এই ভয়ঙ্কর প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে ভারতের ক্রীড়ামহলে। বিজেন্দরের বিরুদ্ধে এই অভিযোগ এনেছে এক ড্রাগ ডিলার। সম্প্রতি এই ড্রাগ ডিলারকে আটক করেছে পঞ্জাব পুলিস। পুলিসকে এই ডিলার জানিয়েছে যে বক্সার বিজেন্দর সিং ও তাঁর বন্ধু আর এক বক্সার রাম সিংয়ের সঙ্গে তাঁর যোগাযোগ আছে। এমনকি জিকারপুর এলাকার যে বাড়ি থেকে প্রায় ১৩০ কোটি টাকা মূল্যের ২৬ কিলো হেরোইন উদ্ধার করা হয়েছে সেখানে বিজেন্দর সিংয়ের স্ত্রীয়ের গাড়িও পাওয়া গেছে।



First Published: Thursday, April 4, 2013 - 21:36


comments powered by Disqus