ডাব্লুবিও এশিয়া প্যাসিফিক চ্যাম্পিয়ন বিজেন্দর সিংয়ের পরের লক্ষ্য কী জানেন?

ডাব্লুবিও এশিয়া প্যাসিফিক চ্যাম্পিয়ন বিজেন্দর সিং। এবার তাঁর লক্ষ্য ডাব্লুবিএ ওরিয়েন্টাল সুপার মিডিলওয়েট খেতাব। পয়লা এপ্রিল নতুন খেতাব জিততে রিংয়ে নামছেন তারকা এই বক্সার। ডাব্লুবিও এশিয়া প্যাসিফিক খেতাবের পর এবার ডাব্লুবিএ ওরিয়েন্টাল সুপার মিডিলওয়েট খেতাবকে পাখির চোখ করেছেন বিজেন্দর সিং। নতুন এই খেতাব জিততে চিনের বক্সার জুলপিকার মাইমাইতিয়ালির বিরুদ্ধে রিংয়ে নামবেন ভারতের এই চ্যাম্পিয়ন বক্সার। মুম্বইতে পয়লা এপ্রিল এই ফাইট হবে। বিজেন্দরের মতই দুহাজার পনেরো সালে পেশাদারি বক্সিংয়ে নেমেছেন জুলপিকার।

Updated By: Feb 17, 2017, 10:20 AM IST
 ডাব্লুবিও এশিয়া প্যাসিফিক চ্যাম্পিয়ন বিজেন্দর সিংয়ের পরের লক্ষ্য কী জানেন?

ওয়েব ডেস্ক: ডাব্লুবিও এশিয়া প্যাসিফিক চ্যাম্পিয়ন বিজেন্দর সিং। এবার তাঁর লক্ষ্য ডাব্লুবিএ ওরিয়েন্টাল সুপার মিডিলওয়েট খেতাব। পয়লা এপ্রিল নতুন খেতাব জিততে রিংয়ে নামছেন তারকা এই বক্সার। ডাব্লুবিও এশিয়া প্যাসিফিক খেতাবের পর এবার ডাব্লুবিএ ওরিয়েন্টাল সুপার মিডিলওয়েট খেতাবকে পাখির চোখ করেছেন বিজেন্দর সিং। নতুন এই খেতাব জিততে চিনের বক্সার জুলপিকার মাইমাইতিয়ালির বিরুদ্ধে রিংয়ে নামবেন ভারতের এই চ্যাম্পিয়ন বক্সার। মুম্বইতে পয়লা এপ্রিল এই ফাইট হবে। বিজেন্দরের মতই দুহাজার পনেরো সালে পেশাদারি বক্সিংয়ে নেমেছেন জুলপিকার।

আরও পড়ুন বাইশ গজের পর এবার নেট দুনিয়ায় ঝড় তুললেন মহেন্দ্র সিং ধোনি

আটটির মধ্যে সাতটি বাউট জিতেছেন তিনি। বিজেন্দর আবার আটটির মধ্যে আটটি ফাইটই জিতেছেন। গত বছর ডিসেম্বর মাসে ফ্রান্সিস চেকাকে হারিয়ে এশিয়া প্যাসিফিক খেতাব ধরে রেখেছিলেন বিজেন্দর। পয়লা এপ্রিল মুম্বইতে প্রো বক্সিংয়ে অভিষেক হতে চলেছে ভারতের আরও দুই বক্সার অখিল কুমার এবং জিতেন্দর কুমারের।

আরও পড়ুন  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একটি টেস্ট জিতলেই বিরাটরা কত টাকা পাবেন জানেন?

.