বিজেন্দরের বিরুদ্ধে তদন্তের নির্দেশ ক্রীড়ামন্ত্রকের

Last Updated: Monday, April 1, 2013 - 09:08

কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রক জাতীয় মাদক প্রতিরোধকারী সংস্থাকে বিজেন্দর সিংয়ের বিরুদ্ধে তদন্ত চালিয়ে যাওয়ার নির্দেশ দিল।
ড্রাগ বিতর্কে গুরুতর বিপাকে পড়লেন অলিম্পিকে ব্রোঞ্জ জয়ী বক্সার বিজেন্দর সিং। পাঞ্জাব পুলিস দাবি করেছে কানাডার ড্রাগ বিক্রেতা অনুপ সিং কাহলনের সঙ্গে বিজেন্দরের নিয়মিত যোগাযোগের প্রামাণ্য তথ্য তাদের কাছে আছে।  
পাঞ্জাব পুলিসের এক কর্তা জানিয়েছেন তাঁদের তদন্তে উঠে এসেছে বিজেন্দর অন্তত ১২ বার নিষিদ্ধ ড্রাগ হেরোইন গ্রহণ করেছেন। এই ঘটনায় আর এক অভিযুক্ত বিজেন্দরের বন্ধু জাতীয় বক্সার রাম সিংও বার পাঁচেক ব্যক্তিগত ব্যবহারের স্বার্থে ড্রাগ নিয়েছেন বলেও ওই পুলিস কর্তা দাবি করেছেন।
পুলিস সূত্রে খবর গত বছরের ডিসেম্বর থেকে চলতি বছরের ফেব্রুয়ারিতে কাহলনের সঙ্গে বেশ কয়েকবার যোগাযোগ করেছিলেন এই চ্যাম্পিয়ন বক্সার।  
ব্যক্তিগত ব্যবহারের জন্য বিজেন্দররা হেরোইন নিলেও ড্রাগ পাচারকারী কার্যকলাপের সঙ্গে এখনও তাঁদের যোগাযোগের কোনও প্রমাণ পাওয়া যায়নি বলে পুলিস সূত্রে জানা গেছে।
লুধিয়ানা রেঞ্জের ডিআইজি এম এফ ফারুকি জানিয়েছেন পরীক্ষা করার জন্য বিজেন্দরের রক্ত ও চুলের নমুনা চেয়ে তাঁরা আদালতে আবেদন করবেন।
এর আগে অবশ্য নিজের বিভাগে বিশ্বের প্রাক্তন এক নম্বর বক্সার পরীক্ষার জন্য তাঁর রক্তের নমুনা দিতে অস্বীকার করেছিলেন।
গত মাসের সাত তারিখ মোহালির শিবালিক বিহারে কাহলনের যে বাড়ি থেকে ১৩০ কোটি টাকার ২৬ কেজি ড্রাগ উদ্ধার করেছিল সেই বাড়ির সামনে বিজেন্দরের স্ত্রীর গাড়ি খুঁজে পায় পুলিস। এর পরেই এই ঘটনায় বিজেন্দরের নাম জড়িয়ে যায়।



First Published: Monday, April 1, 2013 - 18:10


comments powered by Disqus
Live Streaming of Lalbaugcha Raja