শাহরুখের পর এবার ওয়াংখেড়ের `ভিলেন` কোহলি

গতবছর আইপিএলের ম্যাচ শেষে শাহরুখ খান ওয়াংখেড়ে স্টেডিয়ামের নিরাপত্তারক্ষীদের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েছিলেন। এবার সেই ওয়াংখেরেতেই মুম্বই ইন্ডিয়ান্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্সের ম্যাচ শেষে দর্শকদের বিদ্রুপের শিকার হলেন বিরাট কোহলি। সাংবাদিক সম্মেলনে এসে নিজের ক্ষোভও উগরে দেন তিনি। কোহলি বলেন ওয়াংখেরের দর্শকরা ভুলে যান যে তারা একজন ভারতীয় ক্রিকেটারকে টিটকিরি করছেন। তাঁর অভিযোগ একমাত্র ওয়াংখেড়েতেই বিপক্ষ দলগুলিকে এরকম বিদ্রুপের শিকার হতে হয়।

Updated: Apr 28, 2013, 09:47 PM IST

গতবছর আইপিএলের ম্যাচ শেষে শাহরুখ খান ওয়াংখেড়ে স্টেডিয়ামের নিরাপত্তারক্ষীদের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েছিলেন। এবার সেই ওয়াংখেরেতেই মুম্বই ইন্ডিয়ান্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্সের ম্যাচ শেষে দর্শকদের বিদ্রুপের শিকার হলেন বিরাট কোহলি। সাংবাদিক সম্মেলনে এসে নিজের ক্ষোভও উগরে দেন তিনি।
কোহলি বলেন, ওয়াংখেড়ের দর্শকরা ভুলে যান যে তারা একজন ভারতীয় ক্রিকেটারকে টিটকিরি করছেন। তাঁর অভিযোগ একমাত্র ওয়াংখেড়েতেই বিপক্ষ দলগুলিকে এরকম বিদ্রুপের শিকার হতে হয়।
কোহলি বলেন, বেঙ্গালুরুর দর্শকরা কখনই এরকম কাজ করেন না। কারণ তারা হার জিতকে স্পোর্টিংলি নিতে পারেন।
মুম্বই ইন্ডিয়ান্সের আম্বাতি রায়াডু রান আউট হওয়ার পরই ক্ষেপে যান ওয়াংখেরের দর্শকরা। তাদের মতে বোলার যদি বাধা না দিতেন তাহলে রায়াডু কখনই আউট হতেন না। কোহলির সরাসরি থ্রোতে আউট হয়েছিলেন রায়াডু। তাই আউটের পরই কোহলির উদ্দেশ্যে  দর্শকরা প্রতারক  বলে চিতকার করতে থাকেন। এমনকী পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সময়ও তাঁকে বিদ্রুপ করা হয় বলে অভিযোগ করেছেন কোহলি।
 

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close