বিরাট-অনুষ্কার স্পেশ্যাল মোমেন্ট এই গুলোই

অনুষ্কার সঙ্গে কাটানো কোন মুহূর্তগুলো সবথেকে স্পেশ্যাল? এই প্রশ্নের উত্তরে খোলামেলা উত্তর দিলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। "আমি মোহালিতে ছিলাম, একটা সিরিজ হচ্ছিল। আমাকে দেখতে মাঠে চলে আসে অনুষ্কা। এটা ছাড়াও, আমি যখন প্রথম ভারতীয় অধিনায়ক হই, মেলবোর্নে আমার সঙ্গেই ছিল অনুষ্কা। এই মুহূর্তগুলো একসঙ্গে কাটানো আমার কাছে খুবই স্পেশ্যাল", হৃদয়ের অন্দরমহলের এই কথাগুলো নিজ মুখেই এদিন জানালেনে বিরাট।  

Updated By: Jun 12, 2017, 08:34 PM IST
বিরাট-অনুষ্কার স্পেশ্যাল মোমেন্ট এই গুলোই

ওয়েব ডেস্ক: অনুষ্কার সঙ্গে কাটানো কোন মুহূর্তগুলো সবথেকে স্পেশ্যাল? এই প্রশ্নের উত্তরে খোলামেলা উত্তর দিলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। "আমি মোহালিতে ছিলাম, একটা সিরিজ হচ্ছিল। আমাকে দেখতে মাঠে চলে আসে অনুষ্কা। এটা ছাড়াও, আমি যখন প্রথম ভারতীয় অধিনায়ক হই, মেলবোর্নে আমার সঙ্গেই ছিল অনুষ্কা। এই মুহূর্তগুলো একসঙ্গে কাটানো আমার কাছে খুবই স্পেশ্যাল", হৃদয়ের অন্দরমহলের এই কথাগুলো নিজ মুখেই এদিন জানালেনে বিরাট।  

এছাড়াও বিরাট আরও বলেন, "মোহালি ম্যাচের আগে আমি কখনও ভাবিনি আমারা জীবনে এই দিনটা আসবে। যখন অনুষ্কাকে ফোন করেছিলাম আমি কেঁদে ফেলেছিলাম। একটা মুহূর্তের মধ্যে আমি ফ্ল্যাশব্যাকে চলে গিয়েছিলাম। আমার ক্রিকেট শুরুর সেই অ্যাকাডেমির দিনগুলো থেকে মোহালি টেস্ট পর্যন্ত। আমি কখনও ভাবিনি এমন একটা দিন আমি দেখবো। আমার কাছে এই গোটা বিষয়টাই ভীষণ অনুভূতি প্রবণ। আমার কাছে এটা আরও ভালো লাগার কারণ, আমি অনুষ্কার সঙ্গে গোটা বিষয়টা শেয়ার করতে পেরেছিলাম"। 

 

.