বিরাটের কাউন্টি খেলা অনিশ্চিত

তাঁর খেলার খবর প্রকাশ হওয়ার পর থেকে ক্রিকেটপ্রেমীদের মধ্যে উত্সাহের অন্ত নেই।

Updated By: May 24, 2018, 03:52 PM IST
বিরাটের কাউন্টি খেলা অনিশ্চিত

নিজস্ব প্রতিনিধি : কাউন্টিতে খেলবেন বিরাট। এমন খবরে শোরগোল পড়েছিল ক্রিকেট বিশ্বে। কিন্তু এখন জানা যাচ্ছে, সার-এর হয়ে বিরাটের কাউন্টি খেলা হঠাত্ই অনিশ্চিত হয়ে পড়েছে।

আরও পড়ুন- এ কেমন আউট! বই ঘেঁটে সিদ্ধান্ত জানাল আইসিসি

চোট-আঘাত ক্রীড়াবিদদের কাছে নতুন কিছু নয়। চোটের জন্য অনেক সময় একজন ক্রীড়াবিদকে কোনও বড় সিদ্ধান্ত নিয়েও শেষমেশ পিছিয়ে আসতে হয়। বিরাটের ক্ষেত্রেও সেটাই হয়েছে। মুম্বইয়ের এক সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, বিরাটের শিরদাঁড়ায় সমস্যা রয়েছে। ডাক্তারি পরিভাষায় যাকে বলে স্লিপ ডিস্ক। এক্ষেত্রে, শিরদাঁড়ার জয়েন্টে ফ্লুইড-এর ঘাটতি হয়। ফলে রোগী কোমরের কাছাকাছি জায়গায় ব্যথা অনুভব করতে পারেন। বিরাটের শিরদাঁড়ার নিম্নাংশে চোট রয়েছে। সম্প্রতি তিনি এই সমস্যা নিয়ে মুম্বইয়ের এক ডাক্তারের কাছে চিকিত্সার জন্য গিয়েছিলেন। তবে ডাক্তার জানিয়েছেন, এই মুহূর্তে ভারতীয় অধিনায়কের অস্ত্রোপচারের প্রয়োজন নেই। যদিও বিরাটের এই স্লিপ ডিস্ক দ্রুত না সারলে ইংল্যান্ড সফরের একাধিক ম্যাচ থেকে তাঁকে বাদ পড়তে হতে পারে।

আরও পড়ুন- কী কী রেকর্ড রয়েছে এবির ঝুলিতে?

সারের হয়ে কাউন্টিতে খেলার কথা কোহলির। তাঁর খেলার খবর প্রকাশ হওয়ার পর থেকে ক্রিকেটপ্রেমীদের মধ্যে উত্সাহের অন্ত নেই। বিরাট নিজেও জানিয়েছিলেন, ইংল্যান্ড সফরের আগে তিনি ভাল মতো প্রস্তুতি সারতে চান। আর কাউন্টি তাঁকে সেই প্রস্তুতির মঞ্চ দেবে। জুলাই থেকে সেপ্টেম্বরের মধ্যে ভারতীয় দল ইংল্যান্ডের বিরুদ্ধে খেলবে। তিনটে টি-২০, তিনটে একদিনের ম্যাচ ও পাঁচটা টেস্ট হবে ভারত-ইংল্যান্ডের মধ্যে। 

.