অনুষ্কা নয়, ব্যক্তিগত কথা এবার এক পেঁচাকে বলবেন বিরাট কোহলি

বিরাট কোহলির যাবতীয় তথ্য আপনার কাছে পৌঁছে দেবে একটা পেঁচা। 

Updated By: Aug 1, 2018, 02:44 PM IST
অনুষ্কা নয়, ব্যক্তিগত কথা এবার এক পেঁচাকে বলবেন বিরাট কোহলি

নিজস্ব প্রতিনিধি : আপনি কি বিরাট কোহলির ফ্যান? তা হলে আপনার জন্য সুখবর রয়েছে। খুব তাড়াতাড়ি বিরাট কোহলির ব্যক্তিগত অনেক কথা আপনি এবার জানতে পারবেন। আর হ্যাঁ, তার জন্য আপনাকে খুব একটা কষ্ট করতে হবে না। বিরাট কোহলির যাবতীয় তথ্য আপনার কাছে পৌঁছে দেবে একটা পেঁচা। 

আরও পড়ুন-  এবার সাইকেল নিয়ে স্টান্ট দেখালেন 'বাইকার' ধোনি

কোনও হেঁয়ালি নয়। সত্যিই একটা পেঁচার কাছেই বিরাট কোহলি অনেক মনের কথা বলবেন। জানাবেন অনেক ব্যক্তিগত তথ্য। আর সেসক কিছু সেই পেঁচা মারফত আপনিও জেনে যাবেন। মিস্টা আউল নামক একটা অ্যাপের মাধ্যমে এবার বিরাট কোহলির যাবতীয় তথ্য পাবেন তাঁর ভক্তরা। মিস্টার আউলের সঙ্গে চুক্তিবদ্ধ হলেন বিরাট কোহলি। এবার জানে নেওয়া যাক, এই মিস্টার আউল আসলে কী! এটি একটি কমিউনিটি ইন্টারেস্ট ইঞ্জিন। এখানে সমাজের বিভিন্ন পেশার লোকজন একসঙ্গে কোনও বিষয় বা কোনও আইডিয়া নিয়ে নিজেদের মতামত পোষণ করেন। একজনের আইডিয়া বা পরামর্শ যেন আরেকজনকে সাহায্য করতে পারে। মিস্টার আউল সেই  চেষ্টাই করে। কোনও ব্যাপারে আলোচনার সময় যে কেউ চাইলে তথ্য, ছবি, ভিডিও শেয়ার করতে পারেন। এভাবেই তারা নিজেদের মধ্যে একটা কমিউনিটি তৈরি করে নিতে পারবেন। খুব সহজেই আপনি নিজের মতামত জানাতে পারবেন। আপনি চাইলে নিজের ভাল লাগা বা কোনও ব্যাপারে জিজ্ঞাসাও কমিউনিটির অন্যদের সঙ্গে শেয়ার করে নিতে পারবেন। আর কোনও ব্যাপারে গুরুত্বপূর্ণ পরামর্শ বা সাহায্যও পেতে পারেন।

আরও পড়ুন-  ইংল্যান্ডে রান না পাওয়া ‘বিরাটই বিশ্বসেরা’, দাবি রবি শাস্ত্রীর

মিস্টার আউল-এর সঙ্গে যুক্ত হয়ে বিরাট কোহলি বলছেন, ''আমি সব সময় বিভিন্নভাবে আমার ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখতে চাই। মিস্টার আউল আমাকে নতুন একটা সুযোগ করে দিল। আপনারা এবার থেকে আমার সঙ্গে সরাসরি কথা বলতে পারবেন। আমিও চাইলে আপনাদের কোনও কিছু জানাতে পারব। আপনারা আপনাদের জানা তথ্য এখানে শেয়ার করবেন। আর অজানা তথ্য অন্যদের থেকে জেনে নেবেন। ব্যাপারটা খুব সহজ। একজন ক্রিকেটার হওয়ার সুবাদে আমি সব সময় টিমের উপর আস্থা রাখি। তাই মিস্টার আউল আমার কাছে দারুন একটা প্লাটফর্ম। কারণ এখানে গোটা একটা টিম একে অপরকে সাহায্য করতে এগিয়ে আসে। একজনের জ্ঞান বা পরামর্শ অন্য কারও উপকার করতে পারে। আবার একজনের কাছে অন্যের কাছে অনুপ্রেরণা হয়ে উঠতে পারে।''

আরও পড়ুন-  বিরাট বধের অস্ত্র বলে দিলেন ব্রড!

অন্যদিকে, সংস্থার সিইও অরবিন্দ রায়চুর বলছেন, ''অনেকদিন ধরেই আমরা বিরাটকে সঙ্গী করার ব্যাপারে চেষ্টা করছিলাম। এখানে ও নিজের ব্যক্তিগত অভিজ্ঞতা, পছন্দ-অপছন্দ সব জানাবে। ভক্তরা ওর ব্যাপারে আরও বেশি কিছু জানতে পারবে।'' বিরাটের ফ্যান হলে আপনিও এসব কিছু জানতে পারেন। তা হলে আর দেরি কেন! একবার ঢুঁ মেরে দেখুন পেঁচার ডেরায়।

.