বিরাট সঙ্গে অনুষ্কা, ক্রিকেট-বলিউডি রোমান্সে নয়া অধ্যায়

Last Updated: Thursday, January 2, 2014 - 21:13

ক্রিকেটের সঙ্গে বলিউডের রোমান্সের সিলসিলা বেশ পুরনো। অঞ্জু মহেন্দ্র-গ্যারি সোবার্স, নীনা গুপ্তা- ভিভ রিচার্ডস, দেবশ্রী রায়-সন্দীপ পাতিল থেকে শুরু করে হাল আমলের দীপিকা পাড়ুকোন-যুবরাজ সিং-মহেন্দ্র সিং ধোনি, ঈশা সর্বানী- জাহির খান...তালিকাটা বেশ দীর্ঘ। এবার সেই লম্বা লিস্টিটে নাম রেখালেন ভারতীয় ক্রিকেটের নয়া সুপারস্টার বিরাট কোহলি। বলিউড সুন্দরী অনুষ্কা শর্মায় মন মজেছে ধোনি ব্রিগেডের এই তারকা ব্যাটসম্যানের। যদিও কোহলি বা অনুষ্কা কেউই জনসমক্ষে একথা স্বীকার করছেন না। কিন্তু তাঁদের ডেটিং বৃতান্ত নিয়ে বর্তমানে নিয়ে সন্দেহ নেই কারোরই। গত বছরের নভেম্বরের ১২ তারিখ বিরাট-অনুষ্কার প্রেম কাহানীর কথা প্রথম প্রকাশ্যে আনে একটি সংবাদ মাধ্যম। তারপর থেকেই এই হট জুটির রোমান্স নিয়ে একসঙ্গে গুঞ্জনে সামিল ২২গজ আর রুপোলী পর্দা।

সূত্রে খবর, গতকাল দক্ষিণ আফ্রিকা সফর সেরে মঙ্গলবার রাত ১১টা ১৫ নাগাদ মুম্বইয়ে বিমানবন্দরে নামেন কোহলি। সেখানে মিনিট ২০ অপেক্ষা করেন তিনি। এরপর বিমানবন্দর চত্বরে অনুষ্কা শর্মার ধূসর রঙয়ের ৭২৭২ রেঞ্জ রোভার প্রবেশ করে। নিজের মালপত্র নিয়ে সেই গাড়িতে তোলেন বিরাট। যদিও নিজে একটি অডিতে উঠে বিমানবন্দর থেকে রওনা দেন। বিমানবন্দর থেকে বিরাট সোজা গিয়ে ওঠেন অনুষ্কার বাড়িতে। বুধবার দুপুর পর্যন্ত বিরাটের ঠিকানা ছিল বলিউড সুন্দরীর বাড়িই।

নাম প্রকাশে অনিচ্ছুক অনুষ্কা শর্মার ঘনিষ্ট এক ব্যক্তি জানিয়েছেন ``এই যুগলকে জনসমক্ষে খুব একটা দেখা না গেলেও দু`জনে প্রায়ই দেখা করেন। বিরাট শহরে থাকলেই মাঝে মধ্যেই দুজনে লং ড্রাইভে জান। বিরাট সুযোগ পেলেই অনুষ্কার সঙ্গে সময় কাটান।``

একটি শ্যাম্পুর বিজ্ঞাপন একসঙ্গে করার সময় দু`জনে দুজনের কাছাকাছি আসেন। এর আগে ভারসোভাতে অনুষ্কার গাড়িতে একসঙ্গে দেখা গিয়েছিল দু`জনকে।



First Published: Thursday, January 2, 2014 - 21:13


comments powered by Disqus