বিবাহিত অজিঙ্কার থেকে টিপস চাইলেন বিরাট!

 বিয়ের ২২ গজে ডেবিউ করা নববিবাহিত বিরাট তুলনায় অভিজ্ঞ অজিঙ্কা রাহানের থেকে কী টিপস চাইলেন, সেই নিয়েই শুরু হয়েছে নানান রসিকতা।

Updated By: Dec 14, 2017, 05:26 PM IST
বিবাহিত অজিঙ্কার থেকে টিপস চাইলেন বিরাট!

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার সকালে রোহিতকে ডাবল সেঞ্চুরির শুভেচ্ছা জানিয়ে খবরের শিরোনামে এসেছেন নববধূ অনুষ্কা। বিয়ের পর এবার দলের সহ-অধিনায়ক অজিঙ্কা রাহানের থেকে 'টিপস' চাইলেন জাস্ট ম্যারেড বিরাট কোহলি। আর সেই টুইট নিয়েই মেতে উঠল টুইটার জনতা। বিয়ের ২২ গজে ডেবিউ করা নববিবাহিত বিরাট তুলনায় অভিজ্ঞ অজিঙ্কা রাহানের থেকে কী টিপস চাইলেন, সেই নিয়েই শুরু হয়েছে নানান রসিকতা।

১১ ডিসেম্বর ইতালির 'বর্গো ফিনোক্কিয়েতো'-তে বিয়ের অনুষ্ঠান মেটার পর সেই ছবি টুইট করতেই ঝড় ওঠে টুইটারে। বিয়ের জল্পনাকে সত্যি করে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা কোহলির বিয়ের ছবি দেখতে টুইটারে হামলে পড়েছিলেন নেটিজেনরা। এরপর ৭২ ঘণ্টা টুইটার মুখোই হননি ভারত অধিনায়ক। তারপর সেই 'ঝড়' চলেছে দিন দুয়েক। আর তা থামতেই এবার একে একে সতীর্থদের ধন্যবাদ জানাতে শুরু করেছেন ক্রিকেট সেনসেশন। 

আরও পড়ুন- 'মোহালির মন্দিরে মহেন্দ্রই ঈশ্বর', ধোনির পা ছুঁয়ে প্রনাম করতে মাঠে দর্শক

অজিঙ্কা রাহানে, হরভজন সিং, শিখর ধাওয়ান, মহম্মদ সামি, রবিচন্দ্রন অশ্বিনদের নিজস্ব ভঙ্গিতেই ধন্যবাদ জানিয়েছেন ভারত অধিনায়ক। পাকিস্তানের তারকা ক্রিকেটার শহিদ আফ্রিদিকে 'শহিদ ভাই' বলে সম্বোধন করে ধন্যবাদ জ্ঞাপন করেছেন বিরাট কোহলি।     

.