ওয়াংখেড়ে কাণ্ডে কলঙ্কমুক্ত শাহরুখ, ক্লিনচিট দিল মুম্বই পুলিস

২০১২ আইপিএলে সেই বিতর্কিত ওয়াংখেড়ে কাণ্ড। মাঠের নিরাপত্তাররক্ষীদের সঙ্গে বচসায় জড়ানোর অপরাধে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ঢোকার ব্যাপারে শাহরুখ খানের ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছিল। সেই কাণ্ডে শাহরুখকে ক্লিনচিট দিল মুম্বই দিল। ঘটনার চার বছর পর। মঙ্গলবার মুম্বই পুলিস এক রিপোর্ট পেশ করে জানিয়েছে এই কেসে তদন্ত করে দেখা গিয়েছে শাহরুখের বিরুদ্ধে কোনও অপরাধের (cognisable offence)প্রমাণ পাওয়া যায়নি।

Updated By: Oct 5, 2016, 11:05 AM IST
ওয়াংখেড়ে কাণ্ডে কলঙ্কমুক্ত শাহরুখ, ক্লিনচিট দিল মুম্বই পুলিস

ওয়েব ডেস্ক: ২০১২ আইপিএলে সেই বিতর্কিত ওয়াংখেড়ে কাণ্ড। মাঠের নিরাপত্তাররক্ষীদের সঙ্গে বচসায় জড়ানোর অপরাধে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ঢোকার ব্যাপারে শাহরুখ খানের ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছিল। সেই কাণ্ডে শাহরুখকে ক্লিনচিট দিল মুম্বই দিল। ঘটনার চার বছর পর। মঙ্গলবার মুম্বই পুলিস এক রিপোর্ট পেশ করে জানিয়েছে এই কেসে তদন্ত করে দেখা গিয়েছে শাহরুখের বিরুদ্ধে কোনও অপরাধের (cognisable offence)প্রমাণ পাওয়া যায়নি।

আরও পড়ুন- জানেন বিশ্বের সবথেকে রোম্যান্টিক মানুষ কে?

২০১২ আইপিএলে ওয়াংখেড়েতে মুম্বই ইন্ডিয়ন্সের বিরুদ্ধে জয়ের পর কেকেআর মালিক শাহরুখ খান মাঠে ঢুকতে গেলেন বাধা দেন মাঠের নিরাপত্তরক্ষী বিকাশ দালভি। শাহরুখ দাবি করেন, সেই নিরাপত্তরক্ষী তাকে ও তার ছেলেকে খারাপ ভাষায় ব্যবহার করে জোর করে মাঠ থেকে বের করে দিতে থাকেন। এরই প্রতিবাদ তিনি করেছিলেন। মুম্বই ক্রিকেট সংস্থা অব‍শ্য শাহরুখের কথা গুরুত্ব না দিয়ে তাঁর ওপর নিষেধাজ্ঞা জারি করে।

বলিউডের জনপ্রিয়তম নায়ক নাকি নিজের শহরেই স্টেডিয়ামে ঢুকতে পারছিলেন না। ঘটনাটা যে তাঁকে এখনও দুঃখ দেয় সেটা শাহরুখ বলেন। সেই দুঃখে কিছুটা হলে প্রলেপ পড়ল এই ক্লিনচিট পাওয়ার ঘটনাটা।

.