ডনের দেশের মেয়েকে বিয়ে করছেন আক্রম

Last Updated: Monday, July 8, 2013 - 13:39

জল্পনায় জল ঢেলে বিয়ে করতে চলেছেন ওয়াসিম আক্রম। বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের সঙ্গে তাঁর সম্পর্ককে জল ঢেলে দিয়ে প্রাক্তন এই পাকিস্তানি অধিনায়ক বিয়ে করতে চলেছেন অস্ট্রেলিয়ার মেলবোর্নের বাসিন্দা শানাইরা থম্পসনকে। গতকাল, রবিবার ৪৭ বছরের ওয়াসিমের সঙ্গে ৩০ বছরের শানাইরার এনগেজমেন্ট হয়ে যায় বলেও খবর। চলতি বছরের শেষে দুজনে বিয়ে করবেন বলে আক্রামের পরিবারসূত্রে জানা গিয়েছে।
গত বছর এক অনুষ্ঠানে শানাইরার সঙ্গে পরিচয় হয় ওয়াসিমের। তারপর সম্পর্কটা ছাতনাতলায় নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয় চলতি বছরের মার্চে। ঘটনাক্রমে সেই সময়ই আবার কেকেআর-এর বোলিং পরামর্শদাতার পদ থেকে সরে দাঁড়ান ওয়াসিম। তখন আক্রাম বলেছিলেন, সরে দাঁড়ানোর সিদ্ধান্তটা ব্যক্তিগত।
ওয়াসিম আক্রামের প্রথম পক্ষের স্ত্রী হুমা ২০০৯ সালে চেন্নাইয়ের এক হাসপাতালে মারা যান। ১৯৯৬ সালে হুমার সঙ্গে বিয়ে হয় প্রাক্তম এই পাক পেসারের। দুজনের দুটো ছেলেও আছে। ওয়াসিমের বড় ছেলের বয়স ১৪, নাম তাইমোর, ছোটছেলের বয়স ১০, নাম আকবর।
এর আগে ওয়াসিম আক্রামের সঙ্গে বলিউডের সুস্মিতা সেনের সম্পর্ক নিয়ে জল্পনা চলছিল ভারতীয় মিডিয়ায়। আর পাকিস্তানের মিডিয়ায় ওয়াসিমের সঙ্গ পাক অভিনেত্রী হুমাইমা মালিকের সমপ্র নিয়ে তোলপাড় হয়। হুমাইমা নিজে জানান ওয়াসিমের সঙ্গে তাঁর সম্পর্ক পরিণতি লাভ করতে চলেছে। ওয়াসিম অবশ্য বলেছিলেন, আমি আর বিয়ের কথা ভাবছি না।



First Published: Monday, July 8, 2013 - 14:11
TAGS:


comments powered by Disqus