হারের ধাক্কায় বিপ্লব শেষ অস্ট্রেলিয়ার, ওয়াটসনেরও

বিপ্লব শেষ শেন ওয়াটসনের। তারই সাথে শেষ অস্ট্রেলিয়া দলের শৃঙ্খলারক্ষার বিপ্লবও। টানা হারের ধাক্কায় নতি স্বীকার ওয়াটসন এবং তাঁর দল অস্ট্রেলিয়ার। দলের সঙ্গে যোগ দিতে অস্ট্রেলিয়া থেকে ফিরে আসছেন শেন ওয়াটসন। ভারতের বিরুদ্ধে চতুর্থ টেস্টে খেলবেন অস্ট্রেলিয়া দলের সহঅধিনায়ক। মোহালি টেস্টের আগে শৃঙ্খলাভঙ্গের জন্য তাঁকে দল থেকে বাদ দিয়ে দিয়েছিলেন কোচ মিকি আর্থার।

Updated: Mar 18, 2013, 07:22 PM IST

সিরিজ হারের ধাক্কায় শৃঙ্খলারক্ষার বিপ্লব শেষ হল অস্ট্রেলিয়ার। তৃতীয় টেস্টে হারের পর শৃঙ্ঘলাভঙ্গের দায়ে দল থেকে বিতাড়িত শেন ওয়াটসনকে ফিরিয়ে নেওয়া হল। দলের সঙ্গে যোগ দিতে অস্ট্রেলিয়া থেকে ফিরে আসছেন শেন ওয়াটসন। ভারতের বিরুদ্ধে চতুর্থ টেস্টে খেলবেন অস্ট্রেলিয়া দলের সহঅধিনায়ক।

টানা হারের ধাক্কায় নতি স্বীকার ওয়াটসন এবং তাঁর দল অস্ট্রেলিয়ার বলেই মনে করছে বিশেষজ্ঞমহল। মোহালি টেস্টের আগে শৃঙ্খলাভঙ্গের জন্য তাঁকে দল থেকে বাদ দিয়ে দিয়েছিলেন কোচ মিকি আর্থার।
কিন্তু যেভাবে ভারতে এসে নাজেহাল হতে হচ্ছে অস্ট্রেলিয়াকে তাতে ওয়াটসনকে ফিরিয়ে আনা ছাড়া আর কোনও উপায় দেখছে না অস্ট্রেলিয়া টিম ম্যানেজমেন্ট। অন্যদিকে ওয়াটসনও জানেন এই মুহূর্তে অবসর নিয়ে ক্রিকেটকে বিদায় জানানোর সময় আসেনি। তাই প্রথমে অবসরের হুমকি দিলেও পরে সেকথা উড়িয়ে দিয়ে সূর নরম করেছিলেন ওয়াটসন। এখন ইগো ছেড়ে আবার দলের সঙ্গে যোগ দিতে চলেছেন এই বিধ্বংসী ব্যাটসম্যান।
 

Tags: