'গুজব', এখনই এনগেজমেন্ট করছেন না বিরুষ্কা জুটি, টুইট কোহলির

নতুন বছরের প্রথম দিনেই এনগেজমেন্ট, বিয়ের পিড়িতে খুব শীঘ্রই বসবেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা, এই খবর আসলে ভুয়ো। বিয়ে, এনগেজমেন্টের সমস্ত জল্পনা উড়িয়ে দিয়ে টুইট করলেন ভারতের টেস্ট দলের অধিনায়ক তথা ক্রিকেট সেনসেশন বিরাট কোহলি। আরও পড়ুন- নতুন বছরের প্রথম দিনে দেরাদুনেই কি এনগেজমেন্ট বিরুষ্কার?

Updated By: Dec 30, 2016, 11:22 AM IST
'গুজব', এখনই এনগেজমেন্ট করছেন না বিরুষ্কা জুটি, টুইট কোহলির

ওয়েব ডেস্ক: নতুন বছরের প্রথম দিনেই এনগেজমেন্ট, বিয়ের পিড়িতে খুব শীঘ্রই বসবেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা, এই খবর আসলে ভুয়ো। বিয়ে, এনগেজমেন্টের সমস্ত জল্পনা উড়িয়ে দিয়ে টুইট করলেন ভারতের টেস্ট দলের অধিনায়ক তথা ক্রিকেট সেনসেশন বিরাট কোহলি। আরও পড়ুন- নতুন বছরের প্রথম দিনে দেরাদুনেই কি এনগেজমেন্ট বিরুষ্কার?

 

"আমরা এখনই এনগেজমেন্ট করছি না, এমনটা হলে আপনারা নিশ্চয়ই জানতে পারবেন", টুইট বিরাটের। অনুষ্কা এখনও কিছু না বললেও বিরাটের টুইটেই স্পষ্ট, দেরাদুনে বেড়াতে গিয়ে যে খবর আকাশে বাতাসে উড়ছে তা দেখে দুজনেই আকাশ থেকে পড়েছেন। টুইট বিরাটের আক্যাউন্ট থেকে হলেও বিরাট 'আমাদের' শব্দটাকেই গুরুত্ব দিয়ে টুইট করেছেন। অনুষ্কা নিজে চুপ থাকলেও বিরাট যে তাঁর হয়েই ব্যাট করে দিচ্ছেন, টুইটেই তা স্পষ্ট। বিরাটের সাফ কথা, "কিছু গণমাধ্যম গুজব বিক্রি করেছে এবং আপনাদেরকে বিভ্রান্ত করছে, আমরা কেবল সত্যিটা জানালাম"। 

 

 

 

 

.