মহেন্দ্র সিং ধোনির ব্যাটিংয়ে ভর করে ওয়েস্ট ইন্ডিজকে ৯৩ রানে হারাল ভারত

অ্যান্টিগাতে তৃতীয় একদিনের ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ৯৩ রানে হারিয়ে পাঁচ ম্যাচের সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেল বিরাট কোহলির ভারত। শুক্রবার স্যর ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে টস জিতে ভারতকেই প্রথমে ব্যাট করতে পাঠান ক্যারিবিয়ান অধিনায়ক জেসন হোল্ডার। ৫০ ওভারের শেষে ভারতীয় দল তোলে ৪ উইকেটে ২৫১ রান। ভারতীয় দলের পক্ষে সর্বোচ্চ রান করেন মহেন্দ্র সিং ধোনি। তিনি খেলেন ৭৯ বলে ৭৮ রানের অপরাজিত ইনিংস। রাহানে করেন ১১২ বলে ৭২। শিখর ধাওয়ান এবং বিরাট কোহলি অবশ্য এদিন রান পাননি। ধাওয়ান করেন ২ রান এবং কোহলির অবদান ১১ রান। শেষদিকে কেদার যাদব অপরাজিত থাকেন ২৬ বলে ৪০ রান করে।

Updated By: Jul 1, 2017, 10:12 AM IST
মহেন্দ্র সিং ধোনির ব্যাটিংয়ে ভর করে ওয়েস্ট ইন্ডিজকে ৯৩ রানে হারাল ভারত

ওয়েব ডেস্ক: অ্যান্টিগাতে তৃতীয় একদিনের ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ৯৩ রানে হারিয়ে পাঁচ ম্যাচের সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেল বিরাট কোহলির ভারত। শুক্রবার স্যর ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে টস জিতে ভারতকেই প্রথমে ব্যাট করতে পাঠান ক্যারিবিয়ান অধিনায়ক জেসন হোল্ডার। ৫০ ওভারের শেষে ভারতীয় দল তোলে ৪ উইকেটে ২৫১ রান। ভারতীয় দলের পক্ষে সর্বোচ্চ রান করেন মহেন্দ্র সিং ধোনি। তিনি খেলেন ৭৯ বলে ৭৮ রানের অপরাজিত ইনিংস। রাহানে করেন ১১২ বলে ৭২। শিখর ধাওয়ান এবং বিরাট কোহলি অবশ্য এদিন রান পাননি। ধাওয়ান করেন ২ রান এবং কোহলির অবদান ১১ রান। শেষদিকে কেদার যাদব অপরাজিত থাকেন ২৬ বলে ৪০ রান করে।

আরও পড়ুন মেক্সিকোকে হারিয়ে কনফেডারেশন কাপের ফাইনালে জার্মানি

জবাবে ব্যাট করতে নেমে মাত্র ৩৮.১ ওভারে ওয়েস্ট ইন্ডিজের ইনিংস শেষ হয়ে যায় ১৫৮ রানে। ভারতের হয়ে তিনটি করে উইকেট পান কূলদীপ যাদব এবং রবিচন্দ্রন অশ্বিন। দুটো উইকেট নিয়েছেন হার্দিক পাণ্ডিয়া। একটি করে উইকেট পান উমেশ যাদব এবং কেদার যাদব। ওয়েস্ট ইন্ডিদের হয়ে সর্বোচ্চ রান করেন জেসন মহম্মদ। তাঁর অবদান ৪০ রান। ম্যাচের সেরা হয়েছেন ধোনি।

আরও পড়ুন  বোর্ড চাইলেই কোচ নির্বাচনে মত দেবেন, সাফ জানালেন বিরাট

.