রিও অলিম্পিকে ব্রাজিল দলকে নেতৃত্ব দেবেন কে?

রিও অলিম্পিকে ব্রাজিল দলকে নেতৃত্ব দেবেন নেইমার। এমনটাই ঘোষণা করেছেন ব্রাজিলের অলিম্পিক কোচ রোজারিয়ো মিকেল। গতদুবছর ধরে জাতীয় দলকে নেতৃত্ব দিচ্ছেন নেইমার। তবে মনে করা হচ্ছিল রিওতে আর্মব্যান্ড নাও দেওয়া হতে পারে নেইমারকে। কারণ দেশের জার্সি গায়ে তাঁর পারফরম্যান্স প্রশ্নের মুখে। মাঠে প্রায়ই মাথা গরম করে ফেলছেন এই বার্সা তারকা। গত দেড় বছরে পাঁচটি লালকার্ড দেখেছেন নেইমার।

Updated By: Jul 30, 2016, 06:19 PM IST
রিও অলিম্পিকে ব্রাজিল দলকে নেতৃত্ব দেবেন কে?

ওয়েব ডেস্ক: রিও অলিম্পিকে ব্রাজিল দলকে নেতৃত্ব দেবেন নেইমার। এমনটাই ঘোষণা করেছেন ব্রাজিলের অলিম্পিক কোচ রোজারিয়ো মিকেল। গতদুবছর ধরে জাতীয় দলকে নেতৃত্ব দিচ্ছেন নেইমার। তবে মনে করা হচ্ছিল রিওতে আর্মব্যান্ড নাও দেওয়া হতে পারে নেইমারকে। কারণ দেশের জার্সি গায়ে তাঁর পারফরম্যান্স প্রশ্নের মুখে। মাঠে প্রায়ই মাথা গরম করে ফেলছেন এই বার্সা তারকা। গত দেড় বছরে পাঁচটি লালকার্ড দেখেছেন নেইমার।

আরও পড়ুন বলিউড, হলিউড, টলিউড, এমন কাণ্ড বিশ্বের কোনও ফিল্মে আর হয়নি!

তাছাড়া নেইমারের বিশৃঙ্খল জীবনযাপন নিয়েও একাধিকবার সরব হয়েছে ব্রাজিলের মিডিয়া। নেইমারের পাল্টা উত্তরে চাপানউতোর তৈরি হয় নেইমারের সাথে ব্রাজিল মিডিয়ার । যদিও এই বির্তককে গুরুত্ব না দিয়ে নেইমারের উপরই আস্থা রাখল ব্রাজিল ফুটবল ফেডারেশন। অলিম্পিকের আগে প্রস্তুতি ম্যাচ হিসাবে জাপানের বিরুদ্ধে খেলবে ব্রাজিল।

আরও পড়ুন  ছাতা নিয়ে এই ৭ টি তথ্য না জানলে আর ছাতা জানলেন কী!

.