ইংল্যান্ডের বিরুদ্ধে করা সেঞ্চুরিটাকেই এগিয়ে রাখছেন বিরাট কোহলি

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের ম্যাচের সিরিজের শেষ ম্যাচে দুর্দান্ত অপরাজিত সেঞ্চুরি করেছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। তাঁর অপরাজিত ১১১ এবং দীনেশ কার্তিকের পঞ্চাশের উপর ভর করে সহজেই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে আট উইকেটে জিতে যায় ভারত। আর সিরিজের পঞ্চম ম্যাচ জেতার ফলে পাঁচ ম্যাচের সিরিজে ৩-১ ব্যবধানে জিতে যায় ভারত।

Updated By: Jul 8, 2017, 01:27 PM IST
ইংল্যান্ডের বিরুদ্ধে করা সেঞ্চুরিটাকেই এগিয়ে রাখছেন বিরাট কোহলি

ওয়েব ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের ম্যাচের সিরিজের শেষ ম্যাচে দুর্দান্ত অপরাজিত সেঞ্চুরি করেছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। তাঁর অপরাজিত ১১১ এবং দীনেশ কার্তিকের পঞ্চাশের উপর ভর করে সহজেই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে আট উইকেটে জিতে যায় ভারত। আর সিরিজের পঞ্চম ম্যাচ জেতার ফলে পাঁচ ম্যাচের সিরিজে ৩-১ ব্যবধানে জিতে যায় ভারত।

আরও পড়ুন আজকের দিনের ক্রিকেটারদের দেখলে হাসি পায় কপিল দেবের

যদিও ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এই সেঞ্চুরিটি নয়, বিরাট কোহলি বরং ইংল্যান্ডের বিরুদ্ধে করা সেঞ্চুরিটাকেই এগিয়ে রাখছেন। বিরাট বলেছেন, 'জানুয়ারিতে পুনেতে ইংল্যান্ডের বিরুদ্ধে করা সেঞ্চুরিটা অনেক বেশি ভাল ছিল। কারণ, সেদিন আমাদের দুই ওপেনারই তাড়াতাড়ি আউট হয়ে গিয়েছিল। একটা সময় আমাদের ৬৩ রানের মধ্যেই চার উইকেট পড়ে গিয়েছিল। সেখানে সেদিন আবার করেছিল ৩৫১ রান। পরে আমি করেছিলাম ১২২ রান এবং কেদার যাদব করেছিল ১২০ রান। ওই ম্যাচে ভারত জিতেওছিল। তাই ইংল্যান্ডের বিরুদ্ধে করা ওই সেঞ্চুরিটাই আমার কাছে এগিয়ে থাকবে।'

আরও পড়ুন  ফের ভারতে কোচিং ইনিংস শুরু হতে পারে শেন ওয়ার্নের

.