সিএবিতে মহিলা ক্রিকেট ট্যুর্নামেন্ট

রবিবার থেকে শুরু হচ্ছে সিএবি পরিচালিত আমন্ত্রনী মহিলা ক্রিকেট টুর্নামেন্ট। পাঁচ দলীয় এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবেন ভারতীয় মহিলা ক্রিকেট দল এবং বাংলা দলের ক্রিকেটাররা। ঝুলন গোস্বামী, রুমেলি ধর, প্রিয়াঙ্কা রায়, অন্বেষা মৈত্রের মত ক্রিকেটাররা খেলায় টুর্নামেন্টের জৌলুস অনেকটাই বেড়ে গিয়েছে বলে মনে করেন সিএবি কর্তা গোতম দাশগুপ্ত। কালীঘাট, ভবানিপুর, উয়াড়ি, শ্যামবাজার ও ডালাহৌসি অংশগ্রহণ করেছে এই প্রতিযোগিতায়।

Updated: Apr 7, 2012, 09:54 PM IST

রবিবার থেকে শুরু হচ্ছে সিএবি পরিচালিত আমন্ত্রনী মহিলা ক্রিকেট টুর্নামেন্ট। পাঁচ দলীয় এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবেন ভারতীয় মহিলা ক্রিকেট দল এবং বাংলা দলের ক্রিকেটাররা। ঝুলন গোস্বামী, রুমেলি ধর, প্রিয়াঙ্কা রায়, অন্বেষা মৈত্রের মত ক্রিকেটাররা খেলায় টুর্নামেন্টের জৌলুস অনেকটাই বেড়ে গিয়েছে বলে মনে করেন সিএবি কর্তা গোতম দাশগুপ্ত। কালীঘাট, ভবানিপুর, উয়াড়ি, শ্যামবাজার ও ডালাহৌসি অংশগ্রহণ করেছে এই প্রতিযোগিতায়।
রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে খেলা হবে। চল্লিশ ওভারের এই টুর্নামেন্টে লিগ টেবিলের শীর্ষে যে দুটি দল থাকবে তারাই ফাইনালে অংশ নেবে। শ্যামবাজারের অধিনায়ক হয়ছেন ভারতের প্রাক্তন অধিনায়ক ঝুলন গোস্বামী। ভবানিপুরকে নেতৃত্ব দেবেন রুমেলি ধর। চোদ্দই এপ্রিল ফাইনাল খেলা হবে।