এবার ঢাকা প্রিমিয়র লিগে খেলতে যাচ্ছেন ইউসুফ পাঠান

ঢাকা প্রিমিয়র লিগে এবার খেলতে যাচ্ছেন কলকাতা নাইট রাইডার্স ব্যাটিংয়ের বড় ভরসা ইউসুফ পাঠান। সদ্য সমাপ্ত আইপিএলে কলকাতা নাইট রাইডার্স প্লে অফে পৌঁছলেও, শেষ পর্যন্ত ফাইনালে উঠতে পারেনি। কিন্তু গোটা প্রতিযোগিতায় দুর্দান্ত ফর্মে ছিলেন ইউসুফ। ১৫ ইনিংস খেলে মোট ৩৬১ রান করেছেন তিনি। গড় ৭২ এবং স্ট্রাইক রেট ১৪৫.৫৬! এরপরেও তিনি জিম্বাবোয়ের দলে সূযোগ পাননি দেখে অবাক অনেকেই।

Updated By: May 31, 2016, 11:00 AM IST
 এবার ঢাকা প্রিমিয়র লিগে খেলতে যাচ্ছেন ইউসুফ পাঠান

ওয়েব ডেস্ক: ঢাকা প্রিমিয়র লিগে এবার খেলতে যাচ্ছেন কলকাতা নাইট রাইডার্স ব্যাটিংয়ের বড় ভরসা ইউসুফ পাঠান। সদ্য সমাপ্ত আইপিএলে কলকাতা নাইট রাইডার্স প্লে অফে পৌঁছলেও, শেষ পর্যন্ত ফাইনালে উঠতে পারেনি। কিন্তু গোটা প্রতিযোগিতায় দুর্দান্ত ফর্মে ছিলেন ইউসুফ। ১৫ ইনিংস খেলে মোট ৩৬১ রান করেছেন তিনি। গড় ৭২ এবং স্ট্রাইক রেট ১৪৫.৫৬! এরপরেও তিনি জিম্বাবোয়ের দলে সূযোগ পাননি দেখে অবাক অনেকেই।

কিন্তু ক্রিকেটার ইউসুফ পাঠান তো আর বসে থাকতে পারেন না। তাই তিনি যোগ দিলেন ঢাকা প্রিমিয়র লিগে। এটা বাংলাদেশের ৫০ ওভারের ক্রিকেটের ঘরোয়া প্রতিযোগিতা।ইউসুফ পাঠান সেখানে খেলবেন আবাহনী লিমিটেডের হয়ে। ওই দলে ইউসুফ পাঠান ছাড়াও অনেক ভারতীয়রা খেলেন। এঁদের মধ্যে রয়েছেন বাংলার মনোজ তিওয়ারি, মনবিন্দর বিসলা, জলজ সাক্সেনা, অশোক মেনারিয়া, রজত ভাটিয়ার মতো ক্রিকেটার।

.