চিকিত্সা দেরিতে শুরুর জন্য নিজেকই দায়ী করলেন যুবি

আগের থেকে আরও শক্তিশালী হয়ে মাঠে ফিরবেন বলে জানিয়ে দিলেন যুবরাজ সিং। একই সঙ্গে ক্যানসারের চিকিত্‌সা নিয়ে তাঁর বাবার অভিযোগ খারিজও করেন তিনি।

Updated By: Feb 8, 2012, 10:00 PM IST

আগের থেকে আরও শক্তিশালী হয়ে মাঠে ফিরবেন বলে জানিয়ে দিলেন যুবরাজ সিং। একই সঙ্গে ক্যানসারের চিকিত্‌সা নিয়ে তাঁর বাবার অভিযোগ খারিজও করেন তিনি। বুধবার যুবি জানান, চিকিত্সা দেরিতে শুরু হওয়ার জন্য তিনি নিজেই দায়ী।
কয়েক দিন আগে যুবরাজের বাবা যোগরাজ সিং অভিযোগ করেন, পরিবারের গুরুজীর জন্যই তাঁর ছেলের ক্যানসারের চিকিত্‌সা দেরিতে শুরু হয়েছে। বাবার অভিযোগ খারিজ করে এদিন টুইটারে যুবরাজ জানিয়েছেন, তাঁর কথা মতোই কবিরাজি চিকিত্‌সা হয়েছিল। এমনকী তাঁর ফিজিও যতীন চৌধুরীর পাশেও দাঁড়িয়েছেন যুবি।
যুবরাজের ক্যানসার হয়েছে বলে গত রবিবারই জানান তাঁর ফিজিও যতীন চৌধুরী। বর্তমানে বোস্টনে কেমোথেরাপি চলছে যুবির। এদিন টুইটারে যুবি জানান, চিকিত্সকদের উপর তাঁর যথেষ্ট আস্থা রয়েছে। চিকিত্সাতে তিনি ভালই সাড়া দিচ্ছেন। নিজের ফর্ম নিয়ে তিনি ফের বাইশ গজে ফিরবেন বলেও তাঁর দৃঢ় বিশ্বাস রয়েছে। বিখ্যাত সাইকেলিস্ট ল্যান্স আর্মস্ট্রং-এর আত্মজীবনী তাঁকে আরও ইতিবাচক করে তুলেছে বলেও জানান বিশ্বকাপের `ম্যান অফ দ্য টুর্নামেন্ট`। এখন খোদ আর্মস্ট্রং-এর সঙ্গে দেখা করার অপেক্ষায় রয়েছেন যুবরাজ সিং।

.