হাসপাতাল থেকে ছাড়া পেলেন যুবি

Last Updated: Sunday, March 18, 2012 - 09:20

অবশেষে মুক্তির স্বাদ। হাসপাতাল থেকে ছাড়া পেলেন ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং। রবিবার টুইটারে যুবরাজ জানিয়েছেন, ''তৃতীয় পর্যায়ের কেমো শেষ হয়েছে। আমি মুক্ত, বাড়ি ফেরার জন্য আর অপেক্ষা করতে পারছি না। ধীরে ধীরে সেরে উঠছি।''
বিশ্বকাপের 'ম্যান অফ দ্য টুর্নামেন্ট' গত সপ্তাহে টুইটারে একটি ছবি পোস্ট করেছিলেন, তাতে দেখা গিয়েছিল তিনি টেবিল টেনিস খেলছেন। ৩০ বছর বয়সী এই স্টাইলিশ ব্যাটসম্যানের ফুসফুসে ক্যান্সার ধরা পড়ে চলতি বছরের জানুয়ারি মাসে। এরপর চিকিত্‍সার জন্য বোস্টন যান যুবি। চিকিত্‍সকরা জানান, ৩টি পর্যায়ের কেমো থেরাপি শেষ হবে মার্চের শেষে।
ফুসফুসে টিউমার আক্রান্ত হওয়ার পর গত বছর নভেম্বরে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শেষ ২টি টেস্ট খেলেছেন যুবি। তার পর আর থেকেই মাঠে দেখা যায়নি তাঁকে। নিজের শারিরিক অবস্থার খবর জানানো ছাড়াও রাহুল দ্রাবিড়ের অবসর নিয়ে টুইটারে যুবি লিখেছেন, ''ক্রিকেটীয় সূর্যাস্ত হল কিংবদন্তির। জ্যামির সঙ্গে ড্রেসিং রুমে কাটানো সৌভাগ্য।'' ক্যান্সারের সঙ্গে লড়ার অনুপ্রেরণার জন্য ক্যান্সারজয়ী সাইকেলিস্ট ল্যান্স আর্মস্ট্রং-কে ইমেল-ও করেছিলেন যুবি। আন্তর্জাতিক ক্রিকেটে যুবরাজ সিং-এর দ্রুত প্রত্যাবর্তন নিয়ে আশায় দেশবাসী।



First Published: Sunday, March 18, 2012 - 13:40


comments powered by Disqus