যুবরাজের ভক্ত হলে এই ছবিটা অবশ্যই দেখুন

এবারের আইপিএলে চ্যাম্পিয়ন হয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। না, কলকাতার মানুষদের তাতে ভালো লাগার কোনও কারণ নেই। তবুও কিছু ভালোলাগা তো খুঁজে নিতেই হয়। আর তেমন ভালোলাগা আছেও। কারণ, সানরাইজার্স হায়দরাবাদে রয়েছেন যুবরাজ সিং। এ দেশের কোনও ক্রিকেটপ্রেমী যুবরাজ সিংকে ভালোবাসেন না, এমনটা খুঁজে পাওয়া যায় না তেমন। কারণ, দেশকে এভাবে দুটো বিশ্বকাপ জিতিয়েছেনই বা কে! তার থেকেও বড় কথা ক্যান্সারকে জয় করে যুবরাজের ফিরে আসা।

Updated By: May 31, 2016, 12:37 PM IST
 যুবরাজের ভক্ত হলে এই ছবিটা অবশ্যই দেখুন

ওয়েব ডেস্ক: এবারের আইপিএলে চ্যাম্পিয়ন হয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। না, কলকাতার মানুষদের তাতে ভালো লাগার কোনও কারণ নেই। তবুও কিছু ভালোলাগা তো খুঁজে নিতেই হয়। আর তেমন ভালোলাগা আছেও। কারণ, সানরাইজার্স হায়দরাবাদে রয়েছেন যুবরাজ সিং। এ দেশের কোনও ক্রিকেটপ্রেমী যুবরাজ সিংকে ভালোবাসেন না, এমনটা খুঁজে পাওয়া যায় না তেমন। কারণ, দেশকে এভাবে দুটো বিশ্বকাপ জিতিয়েছেনই বা কে! তার থেকেও বড় কথা ক্যান্সারকে জয় করে যুবরাজের ফিরে আসা।

সেই যুবরাজ এবারই বিয়ের পর প্রথম আইপিএল খেললেন। আর স্ত্রী হেজেল কিচের সঙ্গ পেয়েই তিনি প্রথম আইপিএল জয়ের স্বাদও পেয়ে গেলেন। আপনি যদি যুবরাজের ভক্ত হন, তাহলে এই ছবিটা দেখে আপনার ভালো লাগবেই। স্বামী-স্ত্রী সঙ্গে ট্রফি! এমন ঘটনা যে যুবরাজেের জীবনে প্রথম....

.