ক্যান্সারে আক্রান্ত শিশুদের বেঁচে থাকার লড়াইয়ের টিপস দিলেন যুবরাজ

২০১১  ভারতের বিশ্বকাপ জয়ের অন্যতম কারিগর যুবরাজ সিং মারণরোগ ক্যান্সারকে জয় করে ২২ গজে ফিরে এসেছেন স্বমহিমায় । সেই যুবি রবিবার মোহালিতে ১৭ জন ক্যান্সারে আক্রান্ত শিশুর সাথে মিলিত হয়ে ,  তাদের কিভাবে জীবনযুদ্ধে লড়াই করে বেচে থাকতে হয় সেই টিপস দিলেন । অধিকাংশ শিশুর বয়স ৭-৮ বছর । রবিবারই আইপিএলে যুবির ২৪ বলে ৪২ রানের দৌলতে  সানরাইজ হায়দাবাদ সাত উইকেটে হারায় কিংস ইলেভেন পঞ্জাবকে । এরপরই  ক্যান্সারে আক্রান্ত শিশুদের সাথে আলাপচারিতার সময় তারা যুবরাজকে জিঞ্জাসা করেন আবার ছয় বলে ছটি ছয় মারতে পারবেন  ।

Updated By: May 16, 2016, 11:29 PM IST
 ক্যান্সারে আক্রান্ত শিশুদের বেঁচে থাকার লড়াইয়ের টিপস দিলেন যুবরাজ

ওয়েব ডেস্ক: ২০১১  ভারতের বিশ্বকাপ জয়ের অন্যতম কারিগর যুবরাজ সিং মারণরোগ ক্যান্সারকে জয় করে ২২ গজে ফিরে এসেছেন স্বমহিমায় । সেই যুবি রবিবার মোহালিতে ১৭ জন ক্যান্সারে আক্রান্ত শিশুর সাথে মিলিত হয়ে ,  তাদের কিভাবে জীবনযুদ্ধে লড়াই করে বেচে থাকতে হয় সেই টিপস দিলেন । অধিকাংশ শিশুর বয়স ৭-৮ বছর । রবিবারই আইপিএলে যুবির ২৪ বলে ৪২ রানের দৌলতে  সানরাইজ হায়দাবাদ সাত উইকেটে হারায় কিংস ইলেভেন পঞ্জাবকে । এরপরই  ক্যান্সারে আক্রান্ত শিশুদের সাথে আলাপচারিতার সময় তারা যুবরাজকে জিঞ্জাসা করেন আবার ছয় বলে ছটি ছয় মারতে পারবেন  ।

যুবি বলেন , তোমরা যদি প্রার্থণা কর , তবে আমি নিশ্চয়ই পারব । ২০০৭ সালে টি-২০ বিশ্বকাপে ইংল্যান্ডের বিরুদ্ধে স্টুয়ার্ট ব্রডকে ছয় বলে ছটি ছয় মেরেছিলেন । যুবরাজকে কাছে পেয়ে ভীষণ খুশী  ক্যান্সারে আক্রান্ত শিশুরা । সুযোগ পেলে আবার তাদের সঙ্গে সময় কাটাবেন বলে  ক্যান্সারে আক্রান্ত শিশুদের আশ্বস্ত করে যান যুবকাজ সিং ।

.