অবসরের প্রশ্ন উড়িয়ে যুবরাজের ব্যাট বিশ্বকাপের দিকে

ঘরোয়া ক্রিকেটে ব্যাটে খরা, আর ফিটনেস টেস্টে ডাহা ফেল হওয়ার পর যুবরাজ নিয়ে বিশেষ আশা দেখাননি নির্বাচকরাও। তবে যুবরাজ আশাবাদী, এই আইপিএলে ধামাকাদার পারফর্ম্যান্স করেই ভারতীয় দলের জায়গা পাকা করবেন তিনি। 

Updated By: Feb 28, 2018, 05:47 PM IST
অবসরের প্রশ্ন উড়িয়ে যুবরাজের ব্যাট বিশ্বকাপের দিকে

নিজস্ব প্রতিবেদন: এখনই অবসরের কোনও প্রশ্নই নেই। ২০১৯ পর্যন্ত ক্রিকেট খেলতে চান যুবরাজ। ৬ ছক্কার মালিক সাফ জানিয়ে দিলেন, ক্রিকেটকে 'আলবিদা' জানানোর যাবতীয় যা ভাবনাচিন্তা বা সিদ্ধান্ত তা বিশ্বকাপের পরই নেবেন। একই সঙ্গে ৩৬ বছর বয়সী এই ভারতীয় অল-রাউন্ডার হাবেভাবে বুঝিয়ে দিলেন আগামী বিশ্বকাপকে পাখির চোখ করেই তিনি এগোচ্ছেন। 

আরও পড়ুন- বিরাটের ব্যাটের থেকেও 'ভারী' তাঁর ওয়ালেট

বিশ্ব ক্রীড়া পুরস্কার বিতরণী অনুষ্ঠানের এক বিশেষ সাক্ষাৎকারে যুবরাজ জানান, "আমি এ বারের আইপিএলে ভাল পারফর্ম করার জন্য উদগ্রীব হয়ে রয়েছি। এই প্রতিযোগিতা আমার কাছে খুব গুরুত্বপূর্ণ। আমি ২০১৯ পর্যন্ত ক্রিকেট খেলতে চাই, তারপরই যাবতীয় সিদ্ধান্ত নেব।" 

আরও পড়ুন-  রাহুল দ্রাবিড়কে ভারতের প্রধানমন্ত্রী করার দাবি! 

যুবরাজ সিং শেষবার ভারতীয় দলের জার্সি গায়ে মাঠে নেমেছিলেন ২০১৭ সালে। এরপর আন্তর্জাতিক ক্রিকেটে 'যুবি ঝলক' দেখেনি ক্রিকেট বিশ্ব। কামব্যাক করতে মরিয়া লড়াই চালালেও সেই সব চেষ্টাই বিফলে গিয়েছে। ঘরোয়া ক্রিকেটে ব্যাটে খরা, আর ফিটনেস টেস্টে ডাহা ফেল হওয়ার পর যুবরাজ নিয়ে বিশেষ আশা দেখাননি নির্বাচকরাও। তবে যুবরাজ আশাবাদী, এই আইপিএলে ধামাকাদার পারফর্ম্যান্স করেই ভারতীয় দলের জায়গা পাকা করবেন তিনি। 

আরও পড়ুন- কিংসদের অধিনায়ক কেন অশ্বিন? ফাঁস করলেন বীরু

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায় 

.