ধোনির কাছে দলের বোলিংয়ের সচিন হলেন জাহির

Last Updated: Saturday, September 22, 2012 - 18:16

ফর্মের ধারেকাছে নেই ভারতীয় বোলিংয়ের `মেরুদণ্ড`জাহির খান। টি টোয়েন্টি ক্রিকেটে জাহির বলকে প্রায় ছাতু করে ফেলেছেন আফগানিস্তানের ব্যাটসম্যানরাও। তাই জ্যাককে নিয়ে শুরু হয়েছে সমালোচনা। কিন্তু জাহিরের পাশে দাঁড়ালেন তাঁর অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। শুধু পাশে দাঁড়ানোই নয় ধোনির কাছে বড় সার্টিফিকেট পেলেন জাহির। ভারত অধিনায়ক বললেন, " জাহির আমার কাছে দলের বোলিংয়ের সচিন তেল্ডুলকর। জাহির অনেক বছর ধরে দলের বোলিং বিভাগকে নেতৃত্ব দিয়ে এসেছে। এখন ওর সময়টা ভাল যাচ্ছে না, তবে এটাও জানি খুব তাড়াতাড়ি ও ফর্মে ফিরে আসবে।"
এদিকে রবিবার টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ডের মুখোমুখি হবে ভারত। ইংল্যান্ড এবং ভারত দুদলই পরবর্তী রাউন্ডে পৌঁছে যাওয়ায় এই ম্যাচটি দুদলের কাছেই নিয়মরক্ষার। আর সেই কারনে এই ম্যাচেই দল নিয়ে যাবতীয় পরীক্ষা নীরিক্ষা সেরে ফেলতে চান ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। সাংবাদিক সম্মেলনে ধোনির ইঙ্গিত থেকে পরিস্কার এই ম্যাচে বাংলার মনোজ তেওয়ারি ও অশোক দিন্দার খেলার সম্ভাবনা প্রবল।    
সুপার এইটের আগেই ধোনি পরিস্কার জানিয়ে দিয়েছেন দলের প্রয়োজন অনুযায়ী ব্যাটিং অর্ডার পরিবর্তন করা হবে।  
এদিকে ভারতীয় দলের বোলিং ও ফিল্ডিং নিয়ে কিছুটা চিন্তিত কোচ ডানকান ফ্লেচার। তিনি চান সুপার এইটের আগেই দুই ওপেনার বীরেন্দ্র সেওয়াগ ও গম্ভীরও ছন্দে ফিরুক। সেজন্য অনুশীলনে এই দুজনের প্রতি কড়া নজরও ছিল তাঁর।  



First Published: Saturday, September 22, 2012 - 18:16


comments powered by Disqus