জয়নগরে বাড়িতে ঢুকে গৃহবধূকে ছুরি দিয়ে কোপাল দুই দুষ্কৃতী

দক্ষিণ চব্বিশ পরগনার জয়নগরে, বাড়িতে ঢুকে গৃহবধূকে ছুরি দিয়ে কোঁপাল দুই দুষ্কৃতী। গৃহবধূর চিত্‍কারে পড়শিরা ছুটে এলে পালায় দুষ্কৃতীরা। রক্তাক্ত অবস্থায় জখম মহিলাকে পদ্মেরহাট গ্রামীণ চিকিত্‍সাকেন্দ্রে ভর্তি করা হয়।  

Updated By: Jul 13, 2017, 11:19 PM IST
জয়নগরে বাড়িতে ঢুকে গৃহবধূকে ছুরি দিয়ে কোপাল দুই দুষ্কৃতী

ওয়েব ডেস্ক: দক্ষিণ চব্বিশ পরগনার জয়নগরে, বাড়িতে ঢুকে গৃহবধূকে ছুরি দিয়ে কোপাল দুই দুষ্কৃতী। গৃহবধূর চিত্‍কারে পড়শিরা ছুটে এলে পালায় দুষ্কৃতীরা। রক্তাক্ত অবস্থায় জখম মহিলাকে পদ্মেরহাট গ্রামীণ চিকিত্‍সাকেন্দ্রে ভর্তি করা হয়।  
 
মেয়ে টিউশনি পড়তে গেছে। স্বামী অফিস থেকে ফেরেননি। বেসরকারি সংস্থায় চাকরি করেন, ফিরতে দেরিই হয়। সন্ধ্যা সাতটা-আটটা নাগাদ, এইসময়টায় প্রতিদিন ঘরে রান্না করেন জয়নগরের বহড়ুক্ষেত্র গ্রামের  শর্মিলা দাস। বুধবারও একই রুটিন ছিল। কিন্তু বুধবার বদলে গেল।

ফাঁকা বাড়ি দেখে হামলা চালায় দুই দুষ্কৃতী। শর্মিলা দাসের গলায় ছুরি ধরে দুষ্কৃতীরা। দুষ্কৃতীদের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয় শর্মিলা দাসের। দুষ্কৃতীরা ছুরির কোপ মারে মহিলার হাতে। মহিলা চিত্‍কার শুরু করলে দুষ্কৃতীরা পালায়। পরে প্রতিবেশীরা ছুটে এসে মহিলাকে উদ্ধার করেন। হাসপাতালে চিকিত্‍সার জন্য নিয়ে যাওয়া হয় শর্মিলা দাসকে। (আরও পড়ুন- মামলা প্রত্যাহার করতে পঞ্চায়েত সমিতির সভাপতির বিরুদ্ধে ভয় দেখানোর অভিযোগ)

.