পঞ্চায়েতের বোর্ড গঠনের আগের দিন বোমা বিস্ফোরণ, ধৃত ২ তৃণমূল কর্মী

বোমা বানানোর সময় বিস্ফোরণ। বোমা ফেটে জখম হলেন ২ তৃণমূল কর্মী। ঘটনাটি ঘটেছে কোচবিহারের চান্দামারিতে। আহত ২ তৃণমূল কর্মীকে গ্রেফতার করেছে পুলিস।

Updated: Sep 14, 2018, 07:50 PM IST
পঞ্চায়েতের বোর্ড গঠনের আগের দিন বোমা বিস্ফোরণ, ধৃত ২ তৃণমূল কর্মী

নিজস্ব প্রতিবেদন : বোমা বানানোর সময় বিস্ফোরণ। বোমা ফেটে জখম হলেন ২ তৃণমূল কর্মী। ঘটনাটি ঘটেছে কোচবিহারের চান্দামারিতে। আহত ২ তৃণমূল কর্মীকে গ্রেফতার করেছে পুলিস।

পুলিস জানিয়েছে, ঘটনাস্থল থেকে বোমা তৈরির স্প্লিন্টার সহ অন্যান্য বোমার মসলা উদ্ধার করা হয়েছে।  তল্লাশি চালানো হচ্ছে বাড়িতে বাড়িতে। জানা গেছে, আহত কার্তিক বর্মন ও ভবেন বর্মন দুজনেই চান্দামারী অঞ্চল সভাপতি ক্ষুদিরাম সরকারের অনুগামী।

আরও পড়ুন, ৮ বছর প্রেম-রেজিস্ট্রির পর বিয়ের কথা বলতেই প্রেমিকাকে খুনের চেষ্টা প্রেমিকের

শনিবার চান্দামারীতে পঞ্চায়েতের বোর্ড গঠন। তার আগে শুক্রবার এই বোমা বিস্ফোরণের ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। পুলিস ঘটনাস্থল ঘিরে রেখেছে। স্থানীয়দের অভিযোগ, এলাকা দখল নিতেই বোমা বানাচ্ছিল শাসকদলের কর্মীরা। যদিও অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

আরও পড়ুন, গাফিলতি পূর্ত দফতরের, পুরনো ব্রিজ ভেঙে ১ বছরে নতুন মাঝেরহাট ব্রিজ : মুখ্যমন্ত্রী

প্রসঙ্গত, পঞ্চায়েতের বোর্ড গঠনকে কেন্দ্র করে জেলায় জেলায় শাসক-বিরোধী সংঘর্ষের ঘটনা ঘটছে। গতকালই মালদার হাবিবপুরে ফের গুলিবিদ্ধ হয় একটি শিশু। প্রতিটি ঘটনাতেই বিরোধীরা শাসকদল তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তুলেছে। কিন্তু, এসবই বিরোধীদের ষড়যন্ত্র বলে এড়িয়ে গেছে তৃণমূল কংগ্রেস।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close