বর্ধমানে ২ নম্বর জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় মৃত ৪

বর্ধমানে দু নম্বর জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় মৃত্যু হল চার জনের। আশঙ্কাজনক এক। গতরাতে দুর্গাপুরের অন্ডাল থানা এলাকায়, অন্ডাল টপলাইনে এই দুর্ঘটনা ঘটে।  প্রত্যক্ষদর্শীদের দাবি, দুটি ট্রাকের মাঝে পড়ে পিষে যায় মারুতি গাড়ি। ভিতরে থাকা যাত্রীরা বেরনোর কোনও সুযোগই পাননি। পুরুলিয়ায় একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়ে ফিরছিলেন তাঁরা।

Updated By: Apr 29, 2017, 09:47 AM IST
বর্ধমানে ২ নম্বর জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় মৃত ৪

ওয়েব ডেস্ক : বর্ধমানে দু নম্বর জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় মৃত্যু হল চার জনের। আশঙ্কাজনক এক। গতরাতে দুর্গাপুরের অন্ডাল থানা এলাকায়, অন্ডাল টপলাইনে এই দুর্ঘটনা ঘটে।  প্রত্যক্ষদর্শীদের দাবি, দুটি ট্রাকের মাঝে পড়ে পিষে যায় মারুতি গাড়ি। ভিতরে থাকা যাত্রীরা বেরনোর কোনও সুযোগই পাননি। পুরুলিয়ায় একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়ে ফিরছিলেন তাঁরা।

জানা গিয়েছে, সামনে একটি চলন্ত ট্রাকের পিছনে প্রথমে ধাক্কা মারে মারুতিটি। সেই সময়ই পিছন থেকে আসা আরেকটি ট্রাক ওই গাড়িতে সজোরে ধাক্কা মারে। দুটি ট্রাকের মাঝে পড়ে, সম্পূর্ণ দুমড়ে মুচড়ে যায় গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু হয় চার যাত্রীর। একজনকে কোনওমতে উদ্ধার করে ভর্তি করা হয় দুর্গাপুরের এক হাসপাতালে। ঘটনার জেরে দু নম্বর জাতীয় সড়কে যান চলাচল বিপর্যস্ত হয়ে পড়ে। প্রায় ঘণ্টা দুয়েক পর পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়। 

আরও পড়ুন, তারাতলা মোড়ে শিশুকে পিষে দিল ট্যাঙ্কার

.