মাধ্যমিক পরীক্ষা দিয়ে ফেরার পথেই বাবাকে খুন হতে দেখল ছেলে!

দুষ্কৃতীরা লোহার রড দিয়ে বিজয় সিংকে এলোপাথাড়ি পেটাতে শুরু করে। বাইক নিয়েই মাটিতে পড়ে যান বিজয় সিং। দুষ্কৃতীদের মারে জখম হয় মাধ্যমিক পরীক্ষার্থী শুভম। সিসিটিভিতে ধরা পড়েছে পুরো ঘটনা। বিজয় সিং গতকাল রাতেই মারা যান।

Updated: Mar 13, 2018, 01:52 PM IST
মাধ্যমিক পরীক্ষা দিয়ে ফেরার পথেই বাবাকে খুন হতে দেখল ছেলে!

নিজস্ব প্রতিবেদন: মাধ্যমিক পরীক্ষা দিয়ে ফেরার পথে ছেলের সামনে পিটিয়ে বাবাকে খুন। দুষ্কৃতীদের হাতে আক্রান্ত খোদ পরীক্ষার্থীও। উত্তর ২৪ পরগনার হাজিনগর ফাঁড়ির ঘটনা।

আরও পড়ুন: বউমাকে অন্য পুরুষের সঙ্গে যৌনতায় লিপ্ত হতে বাধ্য করতেন শাশুড়ি, না মানায় মর্মান্তিক পরিণতি

বাড়ির দখল নিয়ে দুবছর ধরে ঝামেলা। মালিক বিজয় সিংয়ের সঙ্গে দীর্ঘদিন ধরে অশান্তি চলছিল দখলদার ধনঞ্জয় সিংয়ের। সোমবার মাধ্যমিকের হিন্দি পত্রের পরীক্ষার পর, ছোট ছেলে শুভমকে নিয়ে বাড়ি ফির ছিলেন বিজয় সিং। অভিযোগ, হাজিনগর ফাঁড়ির নাকের ডগায় ধনঞ্জয় ও তার শাগরেদ মনজিত্‍ সিং বাবা-ছেলের ওপর আক্রমণ চালায়। দুষ্কৃতীরা লোহার রড দিয়ে বিজয় সিংকে এলোপাথাড়ি পেটাতে শুরু করে। বাইক নিয়েই মাটিতে পড়ে যান বিজয় সিং। দুষ্কৃতীদের মারে জখম হয় মাধ্যমিক পরীক্ষার্থী শুভম। সিসিটিভিতে ধরা পড়েছে পুরো ঘটনা। বিজয় সিং গতকাল রাতেই মারা যান।

আরও পড়ুন: বাঘ ধরতে গিয়ে রহস্যজনকভাবে মৃত্যু হল ২ বনকর্মীর!

মঙ্গলবার বিকেলে দুষ্কৃতীদের মারে মৃত্যু হয়েছে বাবার। পিতৃবিয়োগের যন্ত্রণা নিয়েই বুধবার মাধ্যমিকের ইংরেজি পত্রের পরীক্ষা দিল শুভম। এমন ঘটনায় জীবনের প্রথম বড় পরীক্ষা শুভম আর দিতে পারবে কিনা,  সেই প্রশ্নটা বড় হয়ে দাঁড়ায়। কিন্তু আদ্ভুত আত্মপ্রত্যয়ের জোরে আজও পরীক্ষা দিতে যায় শুভম। শোক আর ট্রমার মধ্যেই কঠিন সঙ্কল্প নিয়ে পরীক্ষার হলে যায় সে। কঠিন সঙ্কল্প নিয়েই বুধবার ইংরেজি ভাষার পরীক্ষা দিল মাধ্যমিক পরীক্ষার্থী শুভম। জীবনের প্রথম বড় পরীক্ষা। শোক আর আতঙ্কের মধ্যেও পনোর বছরের শুভম  আত্মপ্রত্যয় প্রশংসনীয়। শুভমের চোখের কোণা আজও চিকচিক করছিল। কিন্তু তার চোখেমুখে ভাষাই বলে দিচ্ছিল কতটা দৃঢ়চেতা সে।

 

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close