বাড়িভাড়া আসার ৪ দিনের মাথায় 'রহস্যজনকভাবে' খুন, খালপাড়ে মিলল দেহ

স্ত্রীর আসার কথা ছিল। এমনকি, স্ত্রী আসবে বলে কাউকে উপরে আসতে না-ও করে দিয়েছিলেন।

Updated By: Dec 20, 2018, 01:08 PM IST
বাড়িভাড়া আসার ৪ দিনের মাথায় 'রহস্যজনকভাবে' খুন, খালপাড়ে মিলল দেহ

নিজস্ব প্রতিবেদন : এক প্রৌঢ়ের মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল উত্তর ২৪ পরগনার খড়দায়। খড়দার শান্তিনগর খালপাড় এলাকায় এদিন সকালে ৫০ বছরের এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার হয়। মৃতের নাম প্রতুল চক্রবর্তী।

আরও পড়ুন, কেওয়াইসি জমার নামে টাকা গায়েব ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে

প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, গলায় ফাঁস দিয়ে ওই ব্যক্তিকে খুন করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে খড়দা থানার পুলিশ। জানা গিয়েছে, ওই এলাকায় মাত্র ৪ দিন আগে ভাড়া এসেছিলেন প্রতুল চক্রবর্তী। নিজেকে কেষ্টপুর, ঘোলা সহ বিভিন্ন জায়গার হেল্থ সেন্টারের চিফ এগজিকিউটিভ অফিসার বলে পরিচয় দিয়েছিলেন। এমনকি বাড়িওয়ালা শ্যামল মজুমদারকেও চাকরি করে দেবেন বলে প্রতিশ্রুতি দিয়েছিলেন।

আরও পড়ুন, বিহারের কাঁচামালে টিকিয়াপাড়ায় তৈরি অস্ত্র ফের চলে যেত মুঙ্গেরে! নয়া তথ্য

চারদিনের মধ্যে এমন ঘটনায় হতবাক এলাকাবাসী। বাড়িওয়ালা শ্যামল মজুমদার জানিয়েছেন, দালাল অমিতাভ চৌধুরীর মাধ্যমে ভাড়া এসেছিলেন প্রতুল চক্রবর্তী। তাঁর স্ত্রী প্রথমেই আসেননি। এবার স্ত্রী আসবেন বলে জানিয়েছিলেন। সেইজন্য তাঁর কাছ থেকে বাড়ির গেটের চাবি নিয়ে গিয়েছিলেন প্রতুল চক্রবর্তী। এমনকি, স্ত্রী আসবেন বলে কাউকে উপরে আসতে না-ও করে দিয়েছিলেন। এরমধ্যেই বুধবার রাতে খুন হয়ে গেলেন প্রতুল চক্রবর্তী।

আরও পড়ুন, বাইক নিয়ে ভলভোর নীচে ঢুকে গেলেন রেল কর্মী, পিষে দিল বাস

বুধবার রাতে কারা ঘরে এসেছিল? কে বা কারা খুন করল প্রতুল চক্রবর্তীকে? সামগ্রিক ঘটনায় ধোঁয়াশা ছড়িয়েছে। খুনের কারণ নিয়ে ধন্দে পুলিস। খুনের ঘটনায় তদন্ত শুরু করেছে খড়দা থানার পুলিস। জিজ্ঞাসাবাদের জন্য বাড়িওয়ালা শ্যামল মজুমদার ও দালাল অমিতাভ চৌধুরিকে আটক করে থানায় নিয়ে গিয়েছে পুলিস।

.