পরীক্ষায় পায়ের নীচ থেকে উদ্ধার টুকলি, বাড়ি ফিরে আত্মঘাতী ছাত্রী

পানিহাটি শহিদ কলোনির প্রিয়া রায় এবারের মাধ্যমিক পরীক্ষার্থী ছিল। 

Updated By: Nov 19, 2018, 01:28 PM IST
পরীক্ষায় পায়ের নীচ থেকে উদ্ধার টুকলি, বাড়ি ফিরে আত্মঘাতী ছাত্রী

নিজস্ব প্রতিবেদন:  মাধ্যমিকের টেস্ট পরীক্ষা চলাকালীন পায়ের নীচ থেকে টুকলি মেলায় আত্মঘাতী ছাত্রী। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার সোদপুরের পানিহাটি এলাকায়।

আরও পড়ুন: শিকার ধরতে এসে নিজেই ফাঁদে পড়ল চিতাবাঘ!

পানিহাটি শহিদ কলোনির প্রিয়া রায় এবারের মাধ্যমিক পরীক্ষার্থী ছিল। তার মাধ্যমিকের টেস্ট পরীক্ষা ছিল সোদপুরের পানিহাটি বালিকা বিদ্যালয়ের ছাত্রী প্রিয়ার। গত শনিবার ছিল জীবন বিজ্ঞানের পরীক্ষা। ছাত্রীর পরিবার ও স্কুল সূত্রে জানা গিয়েছে, পরীক্ষা চলাকালীন পরীক্ষক প্রিয়ার পায়ের নীচ থেকে টুকলি উদ্ধার করেন।

আরও পড়ুন: নির্দিষ্ট দিনে বাড়ি না ছাড়ায় সমকামী যুগলকে ‘মার’ বাড়িওয়ালার

প্রিয়া সেইসময় দাবি করে যে সে টুকলি করেনি। তার খাতা মিলিয়ে দেখবার জন্যও শিক্ষিকাকে অনুরোধ করে। কিন্তু শিক্ষিকা তা না শুনে প্রিয়াকে স্কুলের অফিস রুমে বেশ কিছুক্ষণ বসিয়ে রাখেন। তাতে প্রিয়ার পরীক্ষার বেশ কিছুটা সময় নষ্ট হয়। পরীক্ষা শেষে বাড়ি ফিরে আসে প্রিয়া।

আরও পড়ুন: নজরে লোকসভা নির্বাচন, আজ নবান্নে বৈঠকে মুখোমুখি চন্দ্রবাবু -মমতা

 বাড়িতে ফিরে কিছুই জানায় না প্রিয়া। রাতের খাবার খেয়ে শুয়েও পড়ে। রবিবার সকালে ঘরের দরজা না খোলায় পরিবারের সদস্যরা চিন্তিত হয়ে পড়েন। পরে দরজা ভেঙে দেখেন, গলায় ওড়নার ফাঁস লাগিয়ে ঝুলছে প্রিয়া। প্রথমে প্রিয়ার পরিবারের সদস্যরা কিছুই বুঝতে পারছিলেন না, পরে তার বান্ধবীর মুখ থেকে শুনে বিষয়টি স্পষ্ট হয় তাঁদের। খড়দহ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

 

.