জঙ্গলে যুবককে যৌন নির্যাতন, তদন্তে নেমে বিস্মিত পুলিস!

কালনার এই ঘটনা একেবারেই বেনজির। অন্তত পশ্চিমবঙ্গের প্রেক্ষিতে তো এমন ঘটনা নিকট অতীতে ঘটেনি। বরং আপাতভাবে প্রতিদিন সংবাদমাধ্যমের শিরোনামে উঠে আসে নৃশংস ও জঘন্য নারী নির্যাতন এবং ধর্ষণের ঘটনা। 

Updated By: Jan 15, 2018, 06:34 PM IST
জঙ্গলে যুবককে যৌন নির্যাতন, তদন্তে নেমে বিস্মিত পুলিস!

নিজস্ব প্রতিবেদন:   ফাঁকা রাস্তা দিয়ে ফিরছিলেন এক যুবক। তাঁকে অনুসরণ করে আরও তিন জন। সুযোগ বুঝে তাঁকে মুখ চেপে ধরে নিয়ে যাওয়া হয় জঙ্গলে। সেখানেই চলে যৌন নির্যাতন। তারপরই চম্পট দেয় অভিযুক্তরা। এরপর দীর্ঘক্ষণ মাটিতে পড়ে থাকেন যুবক।

আরও পড়ুন: হাসপাতালের পাশেই ‘গেস্ট হাউসে’ রমরমিয়ে চলত মধুচক্র

কালনার এই ঘটনা একেবারেই বেনজির। অন্তত পশ্চিমবঙ্গের প্রেক্ষিতে তো এমন ঘটনা নিকট অতীতে ঘটেনি। বরং আপাতভাবে প্রতিদিন সংবাদমাধ্যমের শিরোনামে উঠে আসে নৃশংস ও জঘন্য নারী নির্যাতন এবং ধর্ষণের ঘটনা। কিন্তু এবার কালনা নিচু জাপট পাড়ায় যৌন নির্যাতনের শিকার হতে হল এক যুবককে। অভিযোগ, ওই এলাকারই গৌরব ধারা, নয়ন বর্মন, সুরজিত্ দাস নামে তিন যুবক রয়েছে এই ঘটনার পিছনে। ঘটনার তদন্তে নেমে বিস্মিত দুঁদে পুলিসকর্তারাও।

আরও পড়ুন: ধর্ষণের জন্য কিশোরীকে জঙ্গলে তুলে নিয়ে গেল জ্যাঠা, চাঞ্চল্যকর অভিযোগ খোদ কলকাতাতেই

ঘটনাটি ঠিক কী?

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার কাজ সেরে ফেরার পথে গ্রামেরই রাস্তা দিয়ে যাচ্ছিলেন ওই যুবক।  অভিযোগ, রাস্তা ফাঁকা হওয়ার সুযোগে অভিযুক্তরা তাঁর পিছু নেয়। এরপর তাঁকে মুখ চেপে জঙ্গলে টেনে নিয়ে গিয়ে যৌন নির্যাতন চালায়। আক্রান্ত যুবকের অবস্থা আশঙ্কাজনক। তাঁকে কালনা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলাচ্ছে পুলিস।

 

.