গণধর্ষণে গর্ভবতী হওয়ার পর হাতুড়ে দিয়ে গর্ভপাত, মর্মান্তিক পরিণতি হল কিশোরীর

স্থানীয় একটি ওষুধের দোকানে নিয়ে গিয়ে হাতুড়ে ডাক্তার দিয়ে তার গর্ভপাত করানো হয়। এর পর থেকে অসুস্থ হয়ে পড়ে ওই কিশোরী। অবস্থা গুরুতর হলে তাকে মাল সুপার স্পেশালিটি হাসপাতাল ও পরে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানে আজ ভোর রাতে তার মৃত্যু হয় তার।

Updated By: Jun 21, 2018, 07:18 PM IST
গণধর্ষণে গর্ভবতী হওয়ার পর হাতুড়ে দিয়ে গর্ভপাত, মর্মান্তিক পরিণতি হল কিশোরীর

নিজস্ব প্রতিবেদন: গণধর্ষণের কথা বাড়িতে চেপে গিয়েছিল কিশোরী। তাই কাল হল শেষ পর্যন্ত। হাতুড়ের কাছে গর্ভপাত করাতে গিয়ে মৃত্যু হল তাঁর। ঘটনা ডুয়ার্সের বানারহাটের। 

পুলিস সূত্রে জানা গিয়েছে, ৫ মাস আগে ১৬ বছর বয়সী ওই কিশোরী বানারহাট চা-বাগানে ছাগল চরাতে গিয়ে গণধর্ষণের শিকার হয়। কিন্তু ঘটনাটি পরিবারের কাছে চেপে গিয়েছিল সে। সম্প্রতি নাবালিকা অসুস্থ হয়ে পড়লে পরীক্ষা করে যানা যায় গর্ভবতী হয়ে পড়েছে সে। 

প্রতিবেশীরা জানিয়েছেন,  এরপরে তাকে স্থানীয় একটি ওষুধের দোকানে নিয়ে গিয়ে হাতুড়ে ডাক্তার দিয়ে তার গর্ভপাত করানো হয়। এর পর থেকে অসুস্থ হয়ে পড়ে ওই কিশোরী। অবস্থা গুরুতর হলে তাকে মাল সুপার স্পেশালিটি হাসপাতাল ও পরে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানে আজ ভোর রাতে তার মৃত্যু হয় তার। 

মমতার নির্দেশে আশার আলো দেখছেন নিহত তৃণমূল নেতা উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়ের পরিজনরা

কিশোরীর মৃত্যুর খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে এলাকাবাসী বানারহাট হাসপাতাল সংলগ্ন ওষুধের দোকানে চড়াও হয়। ঘটনার দায় অস্বীকার করেছে দোকানি। বানারহাট থানা সূত্রে জানা গিয়েছে, মৃত কিশোরীর পরিবারের পক্ষ থেকে কোনও অভিযোগ দায়ের করা হয়নি।

.