পাহাড়ে আক্রান্ত পুলিস, তাদের ওপর হামলা চালায় মোর্চা সমর্থকরা

পাহাড়ে আক্রান্ত পুলিস। তিস্তা ভ্যালির রংলি ব্লকের তাকদা এলাকার ঘটনা। FIR-এ নাম রয়েছে এমন কয়েকজন অভিযুক্তের খোঁজে এলাকায় হানা দেয় পুলিস CRPF-এর যৌথ বাহিনী। অভিযোগ, তখনই তাদের ওপর হামলা চালায় মোর্চা সমর্থকরা। পুলিসকে লক্ষ্য করে ইঁট, কাচের বোতল ছুঁড়তে শুরু করে মোর্চা কর্মীরা। একই সঙ্গে হামলা চলে ভোজালি ও ধারালো অস্ত্র নিয়েও। হামলায় ৫ থেকে ৭ জন পুলিসকর্মী গুরুতর আহত হয়েছেন। পুলিসের দাবি, লুঠ হয়েছে যৌথ বাহিনীর বেশ কয়েকটি আগ্নেয়াস্ত্র।

Updated By: Jun 30, 2017, 09:03 AM IST
পাহাড়ে আক্রান্ত পুলিস, তাদের ওপর হামলা চালায় মোর্চা সমর্থকরা

ওয়েব ডেস্ক: পাহাড়ে আক্রান্ত পুলিস। তিস্তা ভ্যালির রংলি ব্লকের তাকদা এলাকার ঘটনা। FIR-এ নাম রয়েছে এমন কয়েকজন অভিযুক্তের খোঁজে এলাকায় হানা দেয় পুলিস CRPF-এর যৌথ বাহিনী। অভিযোগ, তখনই তাদের ওপর হামলা চালায় মোর্চা সমর্থকরা। পুলিসকে লক্ষ্য করে ইঁট, কাচের বোতল ছুঁড়তে শুরু করে মোর্চা কর্মীরা। একই সঙ্গে হামলা চলে ভোজালি ও ধারালো অস্ত্র নিয়েও। হামলায় ৫ থেকে ৭ জন পুলিসকর্মী গুরুতর আহত হয়েছেন। পুলিসের দাবি, লুঠ হয়েছে যৌথ বাহিনীর বেশ কয়েকটি আগ্নেয়াস্ত্র।

আহত হয়েছেন জুনিয়র কনস্টেবল হরিহর মাঝি, কনস্টেবল প্রকাশ ঠাকুর, শিলিগুড়ি GRP-র ASI তপন কর্মকার। এদের প্রত্যেককেই শিলিগুড়ির একটি নার্সিংহোমে পাঠানো হয় এদিন রাতেই। বর্তমানে সেখানেই তারা চিকিত্সাধীন। মারধরের ঘটনায় প্রত্যেকেরই মাথায় গুরুতর চোট লেগেছে। একই সঙ্গে ভোজালির কোপ সহ একাধিক ক্ষত রয়েছে শরীরের বিভিন্ন জায়গায়। হামলার অভিযোগ অস্বীকার করেছে মোর্চা।

ঐতিহ্যের রশির টানে আজও গতিমান মহিষাদল রাজবাড়ির রথ

.