মালদায় মা ও প্রতিবন্ধী মেয়েকে মাথা থেঁতলে খুনের চেষ্টা, বেপাত্তা কাকা

মাস খানেক আগে নতুন বাড়ি করে থাকতে আসেন ৫০ বছরের লক্ষ্মী  খাঁতি ও তার প্রতিবন্ধী মেয়ে মিঠু খাঁতি। বছর দেড়েক আগে অস্বাভাবিক মৃত্যু স্বামীরও।

Updated By: Nov 18, 2017, 04:15 PM IST
মালদায় মা ও প্রতিবন্ধী মেয়েকে মাথা থেঁতলে খুনের চেষ্টা, বেপাত্তা কাকা

নিজস্ব প্রতিবেদন : বাড়ির মধ্যেই মা ও প্রতিবন্ধী মেয়েকে ইঁট দিয়ে মাথা থেঁতলে খুনের চেষ্টা করল দুষ্কৃতীরা। ঘটনাটি মালদার ইংরেজবাজারের ঘোষপাড়া এলাকার। শনিবার সকালে ঘর থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় মা ও মেয়েকে। আশঙ্কাজনক অবস্থায় দু''জনই মালদা মেডিক্যাল কলেজে চিকিত্সাধীন।

প্রতিবেশীরা জানিয়েছেন, মাস খানেক আগেই নতুন বাড়ি করে থাকতে আসেন ৫০ বছরের লক্ষ্মী  খাঁতি ও তার প্রতিবন্ধী মেয়ে মিঠু। এলাকায় এখনও সেভাবে পরিচিতি গড়ে ওঠেনি পরিবারটির। লক্ষ্মীর স্বামী বিজয় খাঁতি  পুলিসে কর্মরত ছিলেন। বছর দেড়েক আগে তাঁরও অস্বাভাবিক মৃত্যু হয়। শনিবার সকালে প্রতিবেশীরাই ঘর থেকে মা-মেয়েক রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন।

আরও পড়ুন, ডিমের দাম ৬ টাকায় বাঁধার নির্দেশ নবান্নের, 'সম্ভব নয়' বলছেন ব্যবসায়ীরা

ইতিমধ্যেই খুনের ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। যদিও কে বা কারা কেন মা ও মেয়েকে খুনের চেষ্টা করল তা নিয়ে ধন্দে পুলিস। প্রাথমিকভাবে মিঠু খাঁতির কাকার দিকেই উঠছে সন্দেহের আঙুল। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন,  দিন দুয়েক আগেই লক্ষ্মী খাঁতির বাড়িতে থাকতে আসেন কাকা। কিন্তু ঘটনার পর থেকেই বেপাত্তা তিনি। নিখোঁজ কাকার খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

.