শালিমারে ট্রেলারের মধ্যে মহিলাকে কুপিয়ে খুনের চেষ্টা, রক্তাক্ত মহিলাকে উদ্ধার করল পুলিস

শালিমারে ট্রেলারের মধ্যে মহিলাকে কুপিয়ে খুনের চেষ্টা। কোল ডিপো এলাকায় রক্তাক্ত মহিলাকে উদ্ধার করল পুলিস। ধর্ষণ বা ধর্ষণের চেষ্টা কথা অবশ্য এখনই মানছে না পুলিস। খুনের চেষ্টা ও মারধরের অভিযোগ দায়ের হয়েছে।  চালক-খালাসির খোঁজে চলছে তল্লাসি। শালিমার কোল ডিপো। PTR সাইডিংয়ে কয়েকশ ট্রাকে জিনিস ওঠা নামা করে রোজ। কোটি টাকার কারবার। সেখানেই উদ্ধার হলেন রক্তাক্ত এক মহিলা। ভোর তিনটে নাগাদ সাইডিংয়ে দাঁড়িয়ে থাকা ট্রাক ড্রাইভাররা হঠাত্ই দেখতে পান এক রক্তাক্ত মহিলাকে। পুরে শিবপুর থানার পুলিস এসে মহিলাকে উদ্ধার করে।

Updated By: May 28, 2017, 08:04 PM IST
শালিমারে ট্রেলারের মধ্যে মহিলাকে কুপিয়ে খুনের চেষ্টা, রক্তাক্ত মহিলাকে উদ্ধার করল পুলিস

ওয়েব ডেস্ক: শালিমারে ট্রেলারের মধ্যে মহিলাকে কুপিয়ে খুনের চেষ্টা। কোল ডিপো এলাকায় রক্তাক্ত মহিলাকে উদ্ধার করল পুলিস। ধর্ষণ বা ধর্ষণের চেষ্টা কথা অবশ্য এখনই মানছে না পুলিস। খুনের চেষ্টা ও মারধরের অভিযোগ দায়ের হয়েছে।  চালক-খালাসির খোঁজে চলছে তল্লাসি। শালিমার কোল ডিপো। PTR সাইডিংয়ে কয়েকশ ট্রাকে জিনিস ওঠা নামা করে রোজ। কোটি টাকার কারবার। সেখানেই উদ্ধার হলেন রক্তাক্ত এক মহিলা। ভোর তিনটে নাগাদ সাইডিংয়ে দাঁড়িয়ে থাকা ট্রাক ড্রাইভাররা হঠাত্ই দেখতে পান এক রক্তাক্ত মহিলাকে। পুরে শিবপুর থানার পুলিস এসে মহিলাকে উদ্ধার করে।

আরও পড়ুন কেতুগ্রামের তৃণমূল নেতা খুনে মুম্বই থেকে গ্রেফতার তৃণমূল নেতা!

মহিলাকে উদ্ধার করে প্রথমে হাওড়া জেলা হাসপাতাল ও পরে কলকাতা মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। ট্রেলার থেকে ছুরি, মহিলার পার্স , মোবাইল ফোন ও ওড়না মিলেছে।উদ্ধার হয়েছে অন্য এক ব্যক্তির চটি। জঙ্গলপুর থেকে জিনিস তুলে ডানকুনি যায় ট্রেলারটি। সেখানে আনলোডিং করে ফিরে আসে। পথে কোথা থেকে কী ভাবে মহিলা এলেন? স্থানীয়দের আশঙ্কা ধর্ষণ বা ধর্ষণের চেষ্টা করা হয়েছিল মহিলাকে। ঘটনার পর থেকেই আতঙ্ক গোটা কোল ডিপো এলাকায়। নিরাপত্তার দাবি তুলেছেন স্থানীয় ব্যবসায়ীরা।

আরও পড়ুন  মেমারির পর আউশগ্রাম, ফের তরুণীকে খুনের অভিযোগ স্বামী ও শ্বশুরবাড়ির লোকদের বিরুদ্ধে

 

.